শিরোনাম
  সুনামগঞ্জের শ্রেষ্ঠ ইউএনও ছাতকের গোলাম কবির       সুনামগঞ্জ সদর হাসপাতাল- সুই, সুতা থেকে ঔষধ সবই কিনতে হয় রোগীদের       উপনির্বাচন : ৬ষ্ঠ দিনে আ.লীগের ১৩ মনোনয়ন ফরম বিক্রি       দক্ষিণ সুনামগঞ্জে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু       দ. সুনামগঞ্জে বিনামূল্যে গভীর নলকূপ স্থাপন কর্মসূচির উদ্বোধন ও অবহিতকরণ সভা       করোনায় মারা গেলেন আরও ৩৪ জন, শনাক্ত ১৯৭৩ রোগী       পরিস্থিতি অনুকূলে এলেই শিক্ষা প্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত- ওবায়দুল কাদের       ইউপি ও পৌর নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে ইসি       চ্যাম্পিয়নস লিগের ফাইনাল আজ       বারবার আস্থা রাখায় দেশের মানুষের প্রতি কৃতজ্ঞ- প্রধানমন্ত্রী    


ছাতক প্রতিনিধিঃ 

ভূমি সেবা, কৃষি ঋণ, উচ্ছেদ অভিযান, রাজস্ব খাতসহ বিভিন্ন কর্মকান্ডে অসামান্য অবদান রাখায় সুনামগঞ্জ জেলার মধ্যে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নির্বাচিত হয়েছেন ছাতক উপজেলা নির্বাহী অফিসার মোঃ গোলাম কবির।

রবিবার সুনামগঞ্জ জেলা প্রশাসকের হলরুমে বার্ষিক রাজস্ব সম্মেলনে তাকে পুরস্কার ও সনদ তুলে দেন জেলা প্রশাসক আব্দুল আহাদ।

জানা গেছে, প্রতি অর্থবছরে এই পুরস্কারের জন্য পেশাগত দক্ষতা, সততার নিদর্শন, কর্তব্যনিষ্ঠা, সেবা প্রদান, নেতৃত্ব দান, উদ্ভাবনী চর্চা, সেবা প্রদানে তথ্য প্রযুক্তি ব্যবহার ইত্যাদি সূচক বিবেচনা করা হয়।

এব্যাপারে ইউএনও গোলাম কবির বলেন, একটা সাফল্যের পেছনে টিম ইস্যুটা বড় অবদান রাখে। ছাতক উপজেলার সহকারী কমিশনা (ভূমি) তাপশ শীলসহ সকল কর্মকর্তা-কর্মচারীদের সম্মিলিত প্রচেষ্টায় এ সফলতা সম্ভব হয়েছে। আমি সারাজীবন মানুষের জন্য কিছু করতে চাই।

তিনি বলেন, যে কোন স্বীকৃতিই কাজের অনুপ্রেরণাকে বাড়িয়ে দেয়। আজকের এই অর্জনে ছাতকের জনগণও ভাগীদার রয়েছে। প্রশাসনিক কর্মকর্তা হিসেবে শুধু নয়, প্রশাসনিক গণ্ডির বাইরেও একজন সাধারণ মানুষ হিসেবে মানুষের পাশে থাকার চেষ্টা করি সব সময়। চলে গেলেও ভালো কাজের জন্য মানুষ যাতে মনে রাখে সে চিন্তা-চেতনা নিয়ে কাজ করার চেষ্টা করি।

শান্তিবার্তা ডটকম/২৩ আগস্ট ২০২০/সিভি