শিরোনাম
  দৈনিক জৈন্তা বার্তা’র ছাতক প্রতিনিধির দায়িত্ব পেলেন মোশাররফ হোসেন       গণগ্রন্থাগারে সরকারি অনুদান বাড়ানোর দাবি       ফারমিছ আক্তারকে ‘নির্ভীক নারী উদ্যোক্তা সম্মাননা’ প্রদান       সাংবাদিকতায় সফল নারী সুবর্ণা হামিদ       আন্তর্জাতিক নারী দিবস আজ       নারী দিবসের সংগ্রামী ইতিহাস- শেখ একেএম জাকারিয়া       ন্যাশনাল সার্ভিস কর্মসূচির আওতায় তাহিরপুরে তিন মাস মেয়াদি প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন       তাহিরপুর উপজেলা ডিজিটাল সেন্টারে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন       বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ- শেখ একেএম জাকারিয়া       ব্যাংক এশিয়া লি. পৌর ডিজিটাল সেন্টার এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন    


করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন সাংবাদিক মাইদুল রাসেল। রোববার (১৬ আগস্ট) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে আসা নমুনা পরীক্ষার ফলাফলে তার করোনা শনাক্তের তথ্য জানা যায়।

এ তথ্য নিশ্চিত করে মাইদুল রাসেল বলেন, দুদিন আগে জ্বর হয়েছিলো। এরপর সন্দেহবশত আজ রোববার আমি নমুনা জমা দেই। রাতে আমার রিপোর্ট পজিটিভ আসে। তবে এখন সুস্থ আছেন এবং বাসায় আইসোলেশনে আছেন বলে জানান রাসেল।

জানান, বর্তমানে তিনি বাসায় থেকেই চিকিৎসা নিয়ে যাচ্ছেন এবং প্রয়োজনীয় বিধি নিষেধ মেনে চলছেন। এছাড়া করোনা নিয়ে তিনি আতংক নন। সচেতনতা বৃদ্ধি প্রয়োজন।

তিনি বলেন, সবাই আমার জন্যে দোয়া করবেন যাতে আমি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারি।

যমুনা টেলিভিশন সিলেটের স্টাফ করেসপন্ডেন্ট মাইদুল রাসেলের বাড়ি সুনামগঞ্জে। তবে তিনি সিলেট নগরীতে বসবাস করছেন। 

শান্তিবার্তা ডটকম/১৭ আগস্ট ২০২০