শিরোনাম
  শাবিতে ৪৩ নমুনা পরীক্ষায় ২১ জনের করোনা পজিটিভ, সকলেই সিলেটের       বঙ্গবন্ধু হত্যাকাণ্ডে জিয়া জড়িত- প্রধানমন্ত্রী       বাতিঘরের বিরুদ্ধে ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে ১০ কোটি টাকার মামলা       হাউস ও এএলআরডি’র সেমিনারে বক্তারা- সুনামগঞ্জ শহরের খাল উদ্ধার এবং নদী খনন করতে হবে       সুনামগঞ্জের জামালগঞ্জে বিদ্যুৎ সংযোগ উদ্ভোধন করেন- এমপি রতন       দামোধরতপী সরকারি প্রাঃ বিদ্যালয়ের উদ্যোগে জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের ৪৫তম শাহাদাত বা‌র্ষিকী ও জাতীয় শোক দিবস পালন       তুমি ও পার আকাশ ছুঁইতে- বেলাল হোসেন       নাকের ঘ্রাণশক্তি না থাকা এবং করোনার সাথে এর সম্পর্ক       ঘাতকরা বঙ্গবন্ধুর স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি- প্রধানমন্ত্রী       বঙ্গবন্ধুর রক্তের ঋণ- তামান্না আক্তার তমন    


বিশেষ প্রতিনিধিঃ

সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) এর পিসিআর ল্যাবে আরও ২১ জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়েছে। যারা সকলেই সিলেট জেলায় বাসিন্দা বলে বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে।

রোববার (১৬ আগস্ট) রাতে এ তথ্য নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়টির জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক জি এম নুরুন্নবি আজাদ জুয়েল জানান, আজ শনাক্ত হওয়া ২১ জনই সিলেট জেলার বাসিন্দা।

প্রভাষক আরও জানান, ‘শাবির ল্যাবে রোববার সুনামগঞ্জের ৯৮টি ও সিলেটের ৪৬টি ও হবিগঞ্জের ৭টি নমুনা মিলে মোট ১৫১ টি নমুনা পাঠানো হয়। তবে এদিন মাত্র ৪৩ টি নমুনা পরীক্ষায় এ ২১ জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়ে।

শান্তিবার্তা ডটকম/১৬ আগস্ট ২০২০




শাবিতে ৪৩ নমুনা পরীক্ষায় ২১ জনের করোনা পজিটিভ, সকলেই সিলেটের

বঙ্গবন্ধু হত্যাকাণ্ডে জিয়া জড়িত- প্রধানমন্ত্রী

বাতিঘরের বিরুদ্ধে ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে ১০ কোটি টাকার মামলা

হাউস ও এএলআরডি’র সেমিনারে বক্তারা- সুনামগঞ্জ শহরের খাল উদ্ধার এবং নদী খনন করতে হবে

সুনামগঞ্জের জামালগঞ্জে বিদ্যুৎ সংযোগ উদ্ভোধন করেন- এমপি রতন

দামোধরতপী সরকারি প্রাঃ বিদ্যালয়ের উদ্যোগে জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের ৪৫তম শাহাদাত বা‌র্ষিকী ও জাতীয় শোক দিবস পালন

তুমি ও পার আকাশ ছুঁইতে- বেলাল হোসেন

নাকের ঘ্রাণশক্তি না থাকা এবং করোনার সাথে এর সম্পর্ক

ঘাতকরা বঙ্গবন্ধুর স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি- প্রধানমন্ত্রী

বঙ্গবন্ধুর রক্তের ঋণ- তামান্না আক্তার তমন