শিরোনাম


Spread the love

সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ৩৭ জনের নমুনা পরীক্ষায় সোমবার (৩ আগস্ট) আরও ১৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক।

তিনি জানান, সোমবার শাবির ল্যাবে ৩৭ জনের নমুনা পরীক্ষায় ১৬ জনের করোনা শনাক্ত হয়। শনাক্ত হওয়াদের মধ্যে সিলেটের ১১ জন ও সুনামগঞ্জের ৫ জন রয়েছেন।

এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগী সংখ্যা বেড়ে দাঁড়ালো ৮ হাজার ৬৭ জন। এরমধ্যে সিলেট জেলায় ৪ হাজার ৩৭৪ জন, সুনামগঞ্জে ১ হাজার ৫১৭ জন, হবিগঞ্জে ১ হাজার ১৮৫ জন এবং মৌলভীবাজারে ৯৯১ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

সবশেষ সোমবার পর্যন্ত সিলেট বিভাগে ৩ হাজার ৫২২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ১ হাজার ৯০ জন, সুসামগঞ্জে ১ হাজার ১৪২ জন, হবিগঞ্জে ৭১৯ জন এবং মৌলভীবাজারে ৫৭১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ১৪৮ জন। এরমধ্যে সিলেট জেলায় ১১০ জন, সুনামগঞ্জে ১৫ জন, হবিগঞ্জে ১০ জন এবং মৌলভীবাজারে ১৩ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন।

শান্তিবার্তা ডট কম/৩ আগষ্ট ২০২০