শিরোনাম


Spread the love

বিশেষ প্রতিনিধিঃ

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৭৮ জন। এনিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ হাজার ৯৯২ জনে।

এরমধ্যে সিলেট জেলায় ৪ হাজার ৩০৯ জন, সুনামগঞ্জে ১ হাজার ৫১২, হবিগঞ্জে ১ হাজার ১৮৫ এবং মৌলভীবাজারে ৯৮৬ জন রোগী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

রোববার (০২ আগস্ট) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয় কর্তৃক করোনা পরিস্থিতির আপডেট এবং আরও তথ্য থেকে জানা গেছে।

এদিকে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট জেলার আরও একজন মারা গেছেন। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন ১৪৭ জন।

এরমধ্যে সিলেট জেলায় ১০৯, সুনামগঞ্জে ১৫ জন, হবিগঞ্জে ১০ এবং মৌলভীবাজার জেলায় ১৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা মারা গেছেন।

অন্যদিকে সিলেট বিভাগে প্রতিদিনই বাড়ছে সুস্থ রোগী সংখ্যা। গত ২৭ এপ্রিল বিভাগে প্রথম সুনামগঞ্জে দুই রোগী করোনাভাইরাস জয় করে বাড়ি ফেরেন। এরপর প্রতিদিন বিভাগের বিভিন্ন জেলার রোগীরা করোনা জয় করে বাড়ি ফিরছেন।

সর্বশেষ রোববার (২ আগস্ট) দুপুর পর্যন্ত সিলেট বিভাগের ৩ হাজার ৫১৫ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ১০৯০, সুনামগঞ্জে ১১৩৫, হবিগঞ্জে ৭৯১, মৌলভীবাজারে ৫৭১ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ১৫৭ জন। এরমধ্যে ১৬৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

শান্তিবার্তা ডট কম/২ আগষ্ট ২০২০