শিরোনাম
  বিধি-নিষেধ শিথিলতার মেয়াদ আর বাড়ছে না,চলবে ৫ আগস্ট পর্যন্ত       জিম্বাবুয়ের বিপক্ষে সাকিবের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়       মাগুরায় সরকারি ভাতাভোগীর টাকা অন্যের মোবাইলে       অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক       পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল       পাগলা বাজারে মনসুর ফ্যাশনের উদ্বোধন       নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬       মেসেঞ্জারে ঢাবি ছাত্রীকে হেনস্তা, তদন্ত কমিটি গঠন       সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান করোনা আক্রান্ত       ইভ্যালি’র কার্যালয়ে তালা, হটলাইনেও মিলছে না সাড়া!    


Spread the love

বিশেষ প্রতিনিধিঃ

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে আরও ৫৬ জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়েছে। নতুন শনাক্ত হওয়ারা সিলেট বিভাগের বিভিন্ন জেলায় বাসিন্দা।

মঙ্গলবার (২৮ জুলাই) রাতে এ তথ্য নিশ্চিত করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় বলেন, নতুন শনাক্ত হওয়াদের মধ্যে সিলেট জেলার ৩৫ জন, সুনামগঞ্জের ২ জন, মৌলভীবাজারের ২৩ এবং হবিগঞ্জের ৬ জন।

তিনি আরও বলেন, ‘ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে মঙ্গলবার ৩৩০ টি নমুনা গ্রহণ করা হলেও ২৮১ টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৫৬ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

শান্তিবার্তা ডট কম/২৮ জুলাই ২০২০