শিরোনাম
  বাসায় হ্যান্ড স্যানিটাইজার থেকে আগুন- দগ্ধ চিকিৎসকের মৃত্যু       গত ২৪ ঘন্টায় শনাক্ত ২৯৬০, মৃত ৩৫, সুস্থ ১৭৩১       জামালগঞ্জে বন্যার্তদের মধ্যে আকবর হোসেনের খাদ্য সামগ্রী বিতরণ       ওসমানীর ল্যাবে আরও ৩৮ জনের করোনা শনাক্ত       শাবির ল্যাবে আরও ৩৪ জনের করোনা শনাক্ত       দ. সুনামগঞ্জে পাগলা বাজার সংলগ্ন ডাবর ব্রিজে মাইক্রোবাস দূর্ঘটনায় একজন নিহত       হিউম্যান রাইটস সুনামগঞ্জ জেলা শাখার অনুমোদন, সভাপতি এড. ছাইদুর রহমান, সম্পাদক আবু সঈদ       সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বিভিন্ন স্থান পরিদর্শন করেন- এমপি রতন       দিরাইয়ে ২০০ পরিবারকে ঈদ উপহার দিল ‘জগদল প্রবাস বাংলা গ্রুপ’       সিলেট সিটি পয়েন্ট এখন ‘নগর চত্বর’    


ঢাকার হাতিরপুলে বাসায় হ্যান্ড স্যানিটাইজার থেকে সৃষ্ট আগুনে অগ্নিদগ্ধ চিকিৎসক রাজিব ভট্টাচার্য (৩৫) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মারা গেছেন।

মঙ্গলবার (২৮ জুলাই) সকাল সাড়ে ৮টায় ইনস্টিটিউটের আইসিইউতে তার মৃত্যু হয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। রাজিব ভট্টাচার্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নিউরোসার্জারি বিভাগের চিকিৎসক ছিলেন।

ডা. সামন্ত লাল সেন জানান, রাজিবের শ্বাসনালীসহ শরীরের ৮৭ শতাংশ দগ্ধ ছিলো। তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিলো। তার স্ত্রীও ২০ শতাংশ দগ্ধ নিয়ে বার্নে ভর্তি রয়েছেন। বাসার ভেতর হ্যান্ড স্যানিটাইজার আগুনের সংস্পর্শে এই অগ্নিদগ্ধের ঘটনা ঘটেছে বলে আমরা জানতে পেরেছি।

নিহতের স্বজনরা জানান, রাজিবের বাড়ি কুমিল্লা দেবীদ্বার উপজেলার ইস্টগ্রামে। একমাত্র মেয়ে রাজশ্রী ভট্টাচার্যকে (৫) নিয়ে হাতিরপুল ইস্টার্ন প্লাজার পিছনের একটি বাড়ির ৩য় তলায় ভাড়া থাকতেন। তার বাবার নাম লক্ষণ ভট্টাচার্য। ডা. রাজিব ভট্টাচার্য (৩৬) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নিউরোসার্জারি বিভাগের পোস্ট গ্রাজুয়েশন করছিলেন। আর তার স্ত্রী ডা. অনূসূয়া ভট্টাচার্য (৩২) শ্যামলি সেন্ট্রাল মেডিকেল চক্ষু বিভাগের রেজিস্ট্রার।

রাজিবের বন্ধু ডা. সুদীপ দে জানান, মঙ্গলবার ২২ জুলাই দিবাগত রাত দেড়টার দিকে বাসায় রাজিব একটি বড় বোতল থেকে হ্যান্ড স্যানিটাইজার ছোট বোতলে ঢালছিলেন। তখন বোতল থেকে স্যানিটাইজার পড়ে গেলে সিগারেটের আগুনের সংস্পর্শে তার শরীরে আগুন ধরে যায়। তার স্ত্রী তাকে বাচাতে গিয়ে দগ্ধ হয়। পরে তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনিস্টিটিউটে ভর্তি করা হয়।

শান্তিবার্তা ডট কম/২৮ জুলাই ২০২০




বাসায় হ্যান্ড স্যানিটাইজার থেকে আগুন- দগ্ধ চিকিৎসকের মৃত্যু

গত ২৪ ঘন্টায় শনাক্ত ২৯৬০, মৃত ৩৫, সুস্থ ১৭৩১

জামালগঞ্জে বন্যার্তদের মধ্যে আকবর হোসেনের খাদ্য সামগ্রী বিতরণ

ওসমানীর ল্যাবে আরও ৩৮ জনের করোনা শনাক্ত

শাবির ল্যাবে আরও ৩৪ জনের করোনা শনাক্ত

দ. সুনামগঞ্জে পাগলা বাজার সংলগ্ন ডাবর ব্রিজে মাইক্রোবাস দূর্ঘটনায় একজন নিহত

হিউম্যান রাইটস সুনামগঞ্জ জেলা শাখার অনুমোদন, সভাপতি এড. ছাইদুর রহমান, সম্পাদক আবু সঈদ

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বিভিন্ন স্থান পরিদর্শন করেন- এমপি রতন

দিরাইয়ে ২০০ পরিবারকে ঈদ উপহার দিল ‘জগদল প্রবাস বাংলা গ্রুপ’

সিলেট সিটি পয়েন্ট এখন ‘নগর চত্বর’