শিরোনাম
  সিলেট সিটি পয়েন্ট এখন ‘নগর চত্বর’       শাবির ল্যাবে আরও ৪৭ জনের করোনা শনাক্ত       ওসমানীর ল্যাবে ২৭ জনের করোনা শনাক্ত       ভুয়া করোনা নেগেটিভ সনদ দিয়ে লন্ডন যাওয়ার চেষ্টা       ফটোকপির দোকানে করোনা সনদ!       গত ২৪ ঘন্টায় শনাক্ত ২২৭৫, মৃত ৫৪, সুস্থ ১৭৯২       হিউম্যান রাইটস সুনামগঞ্জ জেলা শাখার উদ্দ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে শুকনো খাবার এবং ঔষধ বিতরণ       জামালগঞ্জ উপজেলায় বিনাজুড়া গ্রামে ২শত পরিবারে বিদ্যুৎ সংযোগ উদ্ভোধন করলেন এমপি রতন       জামালগঞ্জে বিভিন্নস্থানে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন- এমপি রতন       দক্ষিণ সুনামগঞ্জে বন্যার্তদের মধ্যে পানি বাহিত রোগের প্রাদুর্ভাব    


সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে এক চিকিৎসা কর্মকর্তাসহ আরও ২৭ জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত করা হয়েছে।

রোববার (২৬ জুলাই) এদের নমুনা পরীক্ষার ফল পজিটিভ আসে বলে নিশ্চিত করেন হাসপাতালটির উপপরিচালক ডা. হিমাংশু লাল রায়।

তিনি জানান, নতুন শনাক্ত হওয়া ২৭ জনের মধ্যে ২৪ জন সিলেট জেলার ও বিভাগের প্রতিটি জেলার একজন করে রয়েছেন। এছাড়া সিলেট জেলায় নতুন আক্রান্ত হওয়াদের মধ্যে একজন চিকিৎসা কর্মকর্তাসহ দুইজন চিকিৎসক রয়েছেন।

এদিকে সিলেট জেলার আক্রান্ত ২৪ জনের মধ্যে সিলেট সদর ও সিটি করপোরেশন এলাকার ২০ জন, গোলাপগঞ্জের ২ জন, ওসমানীনগর ও দক্ষিণ সুরমার একজন করে।

শনাক্তদের মধ্যে সিলেট সিটি করপোরেশনের স্বাস্থ্য ও পরিকল্পনা শাখার ৩ জন, কাস্টমস ও ভ্যাট অফিসের ৫ জন, পুলিশের এক সদস্য, ২ চিকিৎসক রয়েছেন।

শান্তিবার্তা ডট কম/২৬ জুলাই ২০২০