শিরোনাম


Spread the love

স্টাফ রিপোর্টারঃ

“তারুণ্যের স্বপ্ন” এস.এস.সি-২০০৯ & এইচ.এস.সি-২০১১ এর পক্ষ থেকে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। ব্যাচ সিলেট বিভাগের পক্ষ থেকে শুক্রবার সকালে বর্তমান বন্যা পরিস্থিতিতে মানবিক দায়িত্ব থেকে অসহায় ও খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছে “তারুণ্যের স্বপ্ন” গ্রুপের কিছু স্বপ্নবাজ তরুণ।

আজ শুক্রবার ২৪ জুলাই ২০২০ খ্রি. সুনামগঞ্জ সদর উপজেলার গৌরাঙ্গ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের চারটি গ্রামে ১৫০ টি গরীব পরিবারে ১ সপ্তাহের সমপরিমাণ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

দেশে -বিদেশে থাকা তাদের ব্যাচের অনেকেই আর্থিকভাবে সহায়তা করেছেন।

৯/১১ গ্রুপের পক্ষ থেকে সিলেট থেকে উপস্থিত ছিলেন , মোঃ জাবারিয়া, খন্দকার তায়্যিব, নাঈম চৌধুরী, মুছাদ্দেক হোসেন, হুমায়ুন, তাহেরুল, মোঃ আবু তাহের, হামিম, ফরহাদ আহমেদ খান, সাব্বির, জামিল, দিপু।
আরও উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট আবুল হোসেন,গৌরাঙ্গ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফুল মিয়া, প্রভাষক মো.মাইনুদ্দীন, ৩নং ওয়ার্ডের ই/পি সদস্য মো.মজিবুর রহমান, হুমায়ূন রশিদ, নাজমুল হাসান প্রমুখ।

এ প্রসঙ্গে ৯/১১ গ্রুপের মডারেটর মোঃ জাবারিয়া বলেছেন, মানবিক দায়িত্ব থেকে মানুষের পাশে দাঁড়িয়েছি আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন,আমাদের ৯/১১ ব্যাচের যারা আর্থিকভাবে ও শারিরীকভাবে সহায়তা করেছে, তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানাই।

সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট আবুল হোসেন বলেছেন, এদেশে কোটি টাকার মালিক আছে, তারা অসহায় মানুষের পাশে দাঁড়ায় না, তোমরা যারা আজকের তারণ্যের অহংকার সবাই মিলে গরীব ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছ, তোমাদের প্রতি ভালবাসা ও দোয়া রইলো ।

অত্র ইউনিয়ন চেয়ারম্যান মোঃ ফুল মিয়া বলেছেন, আমার ইউনিয়নে আশে-পাশে অনেক গরীব ও খেটে খাওয়া মানুষ আছেন তাদের পাশে তোমরা দাঁড়িয়েছ, বিধায় আমি নিজেকে ধন্য মনে করছি।

শান্তিবার্তা ডট কম/২৪ জুলাই ২০২০