শিরোনাম
  দৈনিক জৈন্তা বার্তা’র ছাতক প্রতিনিধির দায়িত্ব পেলেন মোশাররফ হোসেন       গণগ্রন্থাগারে সরকারি অনুদান বাড়ানোর দাবি       ফারমিছ আক্তারকে ‘নির্ভীক নারী উদ্যোক্তা সম্মাননা’ প্রদান       সাংবাদিকতায় সফল নারী সুবর্ণা হামিদ       আন্তর্জাতিক নারী দিবস আজ       নারী দিবসের সংগ্রামী ইতিহাস- শেখ একেএম জাকারিয়া       ন্যাশনাল সার্ভিস কর্মসূচির আওতায় তাহিরপুরে তিন মাস মেয়াদি প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন       তাহিরপুর উপজেলা ডিজিটাল সেন্টারে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন       বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ- শেখ একেএম জাকারিয়া       ব্যাংক এশিয়া লি. পৌর ডিজিটাল সেন্টার এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন    


সুনামগঞ্জ প্রতিনিধিঃ

জাতির পিতা শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে সুনামগঞ্জে জেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।

শনিবার ১৮ জুলাই বিকেলে শহরের হোসেন বখত চত্বর এলাকার সরকারি এসসি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ বৃক্ষরোপন কর্মসূচির সূচনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক পিপি অ্যাড. খায়রুল কবির রুমেন, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপনসহ সুনামগঞ্জ জেলা ও সদর উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

বৃক্ষরোপন কর্মসূচিতে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খায়রুল কবির রুমেন বলেন, আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন উনার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এজন্য ছাত্রলীগকে আগামী দিনের সোনার বাংলাদেশ গড়তে ও জাতির জনকের স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে থাকতে হবে। তুমরা যারা ছাত্র রাজনীতি করতে তাদের অবশ্যই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ইতিহাস পড়তে হবে। যার হাত ধরে আজকের এই বাংলাদেশ তার আর্দশ ধারন করে রাজনীতি করে যেতে  হবে।

শান্তিবার্তা ডট কম/১৮ জুলাই ২০২০