শিরোনাম
  করোনা প্রতিরোধে বাগেরহাট সর্বদলীয় সম্প্রিতি ফোরামের প্রচারণা       করোনার বিরুদ্ধে ‘ডাবল সুরক্ষা’ দেবে অক্সফোর্ডের ভ্যাকসিন!       বিলম্ব মাশুল ছাড়াই জুন মাসের বিদ্যুৎ বিল পরিশোধে আদেশ       সুনামগঞ্জের মধ্যনগর থানায় বন্যাত্বদের মাঝে ত্রাণ বিতরণ করেন – এমপি রতন       সুনামগঞ্জে জাতীয় বৃক্ষরোপণ অভিযান-২০২০ উদ্ভোধন       সুনামগঞ্জে আর্থিক সহায়তা ও ঢেউটিন বিতরণ করলেন পীর মিসবাহ্ এমপি       করোনা সংকট কাটিয়ে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় প্রধানমন্ত্রীর       পঞ্চাশোর্ধ্ব ব্যক্তিদের বাড়িতে গিয়ে নমুনা সংগ্রহের নির্দেশনা       ঈদে গণপরিবহন চলবে: ওবায়দুল কাদের       গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৯ জনের, নতুন আক্রান্ত ২ হাজার ৭৩৩ জন    


বাগেরহাট সংবাদদাতা :

‘স্বাস্থ্যবিধি পালন করি, করোনামুক্ত জনপদ গড়ি’ স্লোগান নিয়ে বাগেরহাটে করোনা প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে প্রচারণা করা হয়েছে। বাগেরহাট সদর উপজেরার কাড়াপাড়া ইউনিয়নে আজ বৃহস্পতিবার এই প্রচারনা চালোনা হয়।

বাগেরহাট সদর সর্বদলীয় সম্প্রিতি ফোরাম এবং ‘দি হাঙ্গার প্রজেক্ট-বাংলাদেশ’ এর যৌথ উদ্যোগে প্রচারনায় কাড়াপাড়া ইউনিয়নের বিভিন্ন হাট-বাজার ও গ্রামে গ্রামে মাইকিং করে করোনা প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির জন্য স্বাস্থ্যবিধির নিয়ম-কানুন উল্লেখ করে সেগুলি পালন করার আহ্বান করা হয়। এছাড়া ইউনিয়নের মারগা বাজারে মাস্কবিহিন দোকানদার ও ক্রেতাদের মাঝে বিনামূল্যে ২৫০ মাস্ক, ২০০ সাবান এবং প্রচারপত্র বিতরণ করা হয়।

কাড়াপাড়া ইউনিয়ন চেয়ারম্যান, বাগেরহাট সদর উপজেলা সর্বদলীয় সম্প্রিতি ফোরামের পিস এ্যাম্বাসেডর ও পিস এ্যাম্বাসেডরদের জেলা নেটওয়ার্কের সমন্বয়কারী ও বাগেরহাট পৌর আওয়ামীলীগ সভাপতি শেখ বশিরুল ইসলাম প্রচারণার উদ্বধনী বক্তব্যে বলেন, করোনা মহামারিতে সারাবিশ্বের মত বাংলাদেশও আক্রান্ত। খুলনাসহ আমাদের প্রিয় বাগেরহাটের সকল উপজেলায় এই মহামারি ছড়িয়ে পড়েছে। করোনা প্রতিরোধে আমাদের আরো সাবধান হতে হবে। নিজেকে বাঁচাতে হবে। পরিবারকে বাঁচাতে হবে। তাই- জরুরী কাজে ঘরের বাইরে অবশ্যই মাস্ক পরুন এবং কেনাকাটা ও চলাফেরার সময় শারিরীক দূরত্ব বজায় রাখুন। পাশাপাশি প্রয়োজনে বাহিরে গেলে ফিরে এসে সাবান পানি দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড দুই হাত পরিষ্কার করুন। 

এসময় আরও উপস্থিত ছিলেন বাগেরহাট সদর সর্বদলীয় সম্প্রিতি ফোরামের এ্যাম্বাসেডর এসকে আব্দুল হাসিব, সদস্য প্রাক্তন অধ্যাপক আসাদুজ্জামান, মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত শিক্ষক আবু বক্কর সিদ্দিক, ইয়ুথ এ্যান্ডিং হাঙ্গার বাগেরহাট জেলা সমন্বয়কারী কাজি মিজানুর রহমান, হাঙ্গার প্রজেক্টের ইউনিয়ন সমন্বয়কারী মনির মোল্লা এবং ডিস্ট্রিক্ট ফ্যাসিলিটেটর মো: মাহবুব হোসেন।




করোনা প্রতিরোধে বাগেরহাট সর্বদলীয় সম্প্রিতি ফোরামের প্রচারণা

করোনার বিরুদ্ধে ‘ডাবল সুরক্ষা’ দেবে অক্সফোর্ডের ভ্যাকসিন!

বিলম্ব মাশুল ছাড়াই জুন মাসের বিদ্যুৎ বিল পরিশোধে আদেশ

সুনামগঞ্জের মধ্যনগর থানায় বন্যাত্বদের মাঝে ত্রাণ বিতরণ করেন – এমপি রতন

সুনামগঞ্জে জাতীয় বৃক্ষরোপণ অভিযান-২০২০ উদ্ভোধন

সুনামগঞ্জে আর্থিক সহায়তা ও ঢেউটিন বিতরণ করলেন পীর মিসবাহ্ এমপি

করোনা সংকট কাটিয়ে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় প্রধানমন্ত্রীর

পঞ্চাশোর্ধ্ব ব্যক্তিদের বাড়িতে গিয়ে নমুনা সংগ্রহের নির্দেশনা

ঈদে গণপরিবহন চলবে: ওবায়দুল কাদের

গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৯ জনের, নতুন আক্রান্ত ২ হাজার ৭৩৩ জন