শিরোনাম
  করোনায় যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের মৃত্যু       কোথা পাই খুঁজে বলো বাঁচবার পথটা- সুখেন্দু সেন       জুলাই মাসেই অনলাইন নিউজ পোর্টালের নিবন্ধন শুরু- তথ্যমন্ত্রী       দক্ষিণ সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ       সিলেটে মধ্যরাতেই রাস্তা মেরামত করলেন মানবিক সমাজকর্মী ফার্মিস আক্তার       সুনামগঞ্জে সুরমার পানি কিছুটা কমে বিপদসীমার ৩১ সেন্টিমিটার উপরে প্রবাহিত       গত ২৪ ঘণ্টায় ৩ হাজার ৯৯ জন করোনায় আক্রান্ত,মৃত্যু ৩৯ জন       এলপিজি গ্যাস সিলিন্ডারে সর্বোচ্চ নিরাপত্তায় স্মার্ট রান্না       সরকারি চাকরিজীবীদের আর্থিক ক্ষতিপূরণ পাওয়া নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য       করোনা টেস্ট নিয়ে প্রতারণা: কে এই ডা. সাবরিনা?    


দেশের অন্যতম শীর্ষ ব্যবসায়ী, বীর মুক্তিযোদ্ধা ও যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল আর নেই। করোনায় আক্রান্ত হয়ে আজ সোমবার তিনি মারা যান।

১৩ জুলাই ২০২০ খ্রি. সোমবার রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এই হাসপাতালেই চিকিৎসাধীন ছিলেন তিনি।

নুরুল ইসলাম বাবুল দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশনের প্রতিষ্ঠাতা। যমুনা গ্রুপের অধীনে তিনি গড়ে তুলেছিলেন অন্তত ৪১টি শিল্প প্রতিষ্ঠান। কর্মসংস্থান তৈরি করেন হাজার হাজার মানুষের।

জাতীয় দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশনের মালিকানাসহ বস্ত্র, রাসায়নিক, চামড়া, মোটরসাইকেল, ইলেকট্রনিক্স, বেভারেজ, টয়লেট্রিজের ব্যবসা রয়েছে যমুনা গ্রুপের।

এর আগে তিনি করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গত ১৪ জুন তার করোনাভাইরাস পরীক্ষার ফল পজিটিভ আসে। পরদিন তিনি হাসপাতালে ভর্তি হন।

শান্তিবার্তা ডট কম/১৩ জুলাই ২০২০




করোনায় যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের মৃত্যু

কোথা পাই খুঁজে বলো বাঁচবার পথটা- সুখেন্দু সেন

জুলাই মাসেই অনলাইন নিউজ পোর্টালের নিবন্ধন শুরু- তথ্যমন্ত্রী

দক্ষিণ সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ

সিলেটে মধ্যরাতেই রাস্তা মেরামত করলেন মানবিক সমাজকর্মী ফার্মিস আক্তার

সুনামগঞ্জে সুরমার পানি কিছুটা কমে বিপদসীমার ৩১ সেন্টিমিটার উপরে প্রবাহিত

গত ২৪ ঘণ্টায় ৩ হাজার ৯৯ জন করোনায় আক্রান্ত,মৃত্যু ৩৯ জন

এলপিজি গ্যাস সিলিন্ডারে সর্বোচ্চ নিরাপত্তায় স্মার্ট রান্না

সরকারি চাকরিজীবীদের আর্থিক ক্ষতিপূরণ পাওয়া নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য

করোনা টেস্ট নিয়ে প্রতারণা: কে এই ডা. সাবরিনা?