শিরোনাম
  পরীক্ষিত ও ‍বিশ্বস্ত সহযোদ্ধাকে হারালাম -প্রধানমন্ত্রী       ২৪ ঘন্টায় দেশে করোনায় নতুন আক্রান্ত ২ হাজার ৯৪৯ জন, মৃত্যু ৩৭       গ্রামীণ নারীদের কল্যাণে পরিকল্পনামন্ত্রী নিজের পৈতৃক ভিটা দান করলেন       দুর্নীতিবাজ যেই হোক ব্যবস্থা গ্রহণ অব্যাহত থাকবে- প্রধানমন্ত্রী       শাবির ল্যাবে ৩৮ জনের করোনা শনাক্ত, ২০ জনই সিলেটের       সুনামগঞ্জে ৬ দফা দাবিতে মেডিকেল টেকনোলজিস্টদের কর্মবিরতি পালন       গত ২৪ ঘণ্টায় দেশে ৩ হাজার ৩০৭ জন করোনায় আক্রান্ত, মৃত্যু ৪১ জন       গত ২৪ ঘণ্টায় দেশে ৩ হাজার ৪৮৯ জন করোনায় আক্রান্ত, মৃত্যু ৪৬ জন       ২৪ ঘণ্টায় দেশে করোনা শনাক্ত ৩০২৭, মৃত ৫৫, সুস্থ ১৯৫৩ জন       গত ২৪ ঘন্টায় দেশে করোনায় আক্রান্ত ৩ হাজার দুইশত এক জন, মৃত্যু ৪৪ জন    


ডেস্ক নিউজঃ

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য, সাবেক মন্ত্রী ও বর্তমান সংসদের সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এক শোকবার্তায় প্রধানমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে সাহারা খাতুন গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা ও মানুষের অধিকার আদায়ের সংগ্রামে আজীবন কাজ করে গেছেন এবং দলের দুঃসময়ে নেতাকর্মীদের পাশে থেকে আইনিসহ সকল সাহায্য-সহযোগিতা প্রদান করেছেন।

শেখ হাসিনা আরও বলেন, তার মৃত্যুতে দেশ ও জাতি একজন দক্ষ নারী নেত্রী এবং সৎ জননেতাকে হারালো। আমি হারালাম এক পরীক্ষিত ও বিশ্বস্ত সহযোদ্ধাকে।

প্রধানমন্ত্রী মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

সাহারা খাতুন বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১১টা ২৫ মিনিটে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

শান্তিবার্তা ডট কম/১০ জুলাই ২০২০




পরীক্ষিত ও ‍বিশ্বস্ত সহযোদ্ধাকে হারালাম -প্রধানমন্ত্রী

২৪ ঘন্টায় দেশে করোনায় নতুন আক্রান্ত ২ হাজার ৯৪৯ জন, মৃত্যু ৩৭

গ্রামীণ নারীদের কল্যাণে পরিকল্পনামন্ত্রী নিজের পৈতৃক ভিটা দান করলেন

দুর্নীতিবাজ যেই হোক ব্যবস্থা গ্রহণ অব্যাহত থাকবে- প্রধানমন্ত্রী

শাবির ল্যাবে ৩৮ জনের করোনা শনাক্ত, ২০ জনই সিলেটের

সুনামগঞ্জে ৬ দফা দাবিতে মেডিকেল টেকনোলজিস্টদের কর্মবিরতি পালন

গত ২৪ ঘণ্টায় দেশে ৩ হাজার ৩০৭ জন করোনায় আক্রান্ত, মৃত্যু ৪১ জন

গত ২৪ ঘণ্টায় দেশে ৩ হাজার ৪৮৯ জন করোনায় আক্রান্ত, মৃত্যু ৪৬ জন

২৪ ঘণ্টায় দেশে করোনা শনাক্ত ৩০২৭, মৃত ৫৫, সুস্থ ১৯৫৩ জন

গত ২৪ ঘন্টায় দেশে করোনায় আক্রান্ত ৩ হাজার দুইশত এক জন, মৃত্যু ৪৪ জন