শিরোনাম
  ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ২৭৩৮, মৃত ৫৫, সুস্থ ১৯০৪       ডুবে যাওয়া লঞ্চ থেকে ১২ ঘণ্টা পর একজনকে জীবিত উদ্ধার       শাবির ও ওসমানীর ল্যাবে নতুন করে ৯০ জনের করোনা শনাক্ত       ডিজিটাল মেলা ’২০ এর উদ্বোধন, চলবে অনলাইনে       বুড়িগঙ্গায় লঞ্চডুবি- ৩২ জনের মরদেহ উদ্ধার       দেশের সামনে যে সংকটই আসুক সরকার তা মোকাবিলা করবে- প্রধানমন্ত্রী       নতুন করে আরও ৪ হাজার নার্স নিয়োগ- প্রধানমন্ত্রী       করোনা আপডেট- ২৪ ঘণ্টায় শনাক্ত ৪০১৪, মৃত ৪৫, সুস্থ ২০৫৩       করোনা পরীক্ষার ফি ২০০ টাকা, বাসায় নমুনা নিলে ৫০০ টাকা- প্রজ্ঞাপন জারি       সরকারি প্রণোদনা পেতে করোনা রোগী সেজে ধরা পড়লেন হাসপাতালের কর্মচারী    


ডেস্ক নিউজঃ

দেশে করোনাভাইরাসে সংক্রমিত হয়ে মৃত মানুষের সংখ্যা দুই হাজার ছাড়াল। দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৫৫ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত মোট মারা গেছেন ২ হাজার ৫২ জন।

দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে ২ হাজার ৭৩৮ জনের করোনা শনাক্ত হয়েছে। মোট করোনা শনাক্ত হয়েছে ১ লাখ ৬২ হাজার ৪১৭ জনের।

রোববার (৫ জুলাই) দেশে করোনাভাইরাসের সংক্রমণ পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।

ব্রিফিংয়ে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১ হাজার ৯০৪ জন। মোট সুস্থ হয়েছেন ৭২ হাজার ৬২৫ জন।

ব্রিফিংয়ের তথ্যমতে, ১৩ হাজার ৯৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে গত ২৪ ঘণ্টায়। আগের দিন ১৪ হাজার ৭২৭ জনের নমুনা পরীক্ষা করা হয়েছিল। এখন পর্যন্ত পরীক্ষা হয়েছে ৮ লাখ ৪৬ হাজার ৬২টি নমুনা।

দেশে ৭১টি ল্যাবের (পরীক্ষাগার) মধ্যে ৬৪টির পরীক্ষার ফল পাওয়া গেছে।

করোনার ঝুঁকি এড়াতে সামাজিক দূরত্ব বজায় রাখা ও স্বাস্থ্যবিধি মানতে সবাইকে অনুরোধ করেছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক নাসিমা সুলতানা।

শান্তিবার্তা ডট কম/০৫ জুলাই ২০২০