শিরোনাম
  ধর্মপাশা উপজেলা প্রেসক্লাবের বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে সাংবাদিক চয়ন কান্তি দাসের পদত্যাগ       সুনামগঞ্জে নতুন করে আরও ৩৫ জনের করোনা শনাক্ত       ধর্মপাশায় আ.লীগ নেতার সিন্ডিকেটে ধান সংগ্রহ চলছে, বঞ্চিত কৃষকরা       ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ২৭৩৮, মৃত ৫৫, সুস্থ ১৯০৪       ডুবে যাওয়া লঞ্চ থেকে ১২ ঘণ্টা পর একজনকে জীবিত উদ্ধার       শাবির ও ওসমানীর ল্যাবে নতুন করে ৯০ জনের করোনা শনাক্ত       ডিজিটাল মেলা ’২০ এর উদ্বোধন, চলবে অনলাইনে       বুড়িগঙ্গায় লঞ্চডুবি- ৩২ জনের মরদেহ উদ্ধার       দেশের সামনে যে সংকটই আসুক সরকার তা মোকাবিলা করবে- প্রধানমন্ত্রী       নতুন করে আরও ৪ হাজার নার্স নিয়োগ- প্রধানমন্ত্রী    


স্টাফ রিপোর্টারঃ

প্রেসক্লাবের কয়েকজন সদস্যের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও দূনর্ীতির অভিযোগ এনে সুনামগঞ্জের ধর্মপাশা হাসপাতাল রোডস্থ উপজেলা প্রেসক্লাব থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেছেন দৈনিক সুনামকণ্ঠের সাংবাদিক চয়ন কান্তি দাস। গত শনিবার তিনি উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও সম্পাদক বরাবর এক লিখিত পদত্যাগপত্র জমা দেন। সাংবাদিক চয়ন কান্তি দাস প্রেসক্লাবের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।


সাংবাদিক চয়ন কান্তি দাস বলেন, প্রেসক্লাবের কয়েকজন সদস্যের স্বেচ্ছাচারিতা, অনিয়ম ও অন্যায়ভাবে প্রভাব বিস্তারের কারণে আমি স্বেচ্ছায় পদত্যাগ করেছি।

শান্তিবার্তা ডট কম/৫ জুলাই ২০২০/ সাইফ উল্লাহ