শিরোনাম


দক্ষিণ সুনামগঞ্জ সংবাদদাতাঃ

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় করোনাভাইরাসে মারা যাওয়া যুবলীগ নেতা লালন মিয়া(৪৯) এর দাফন সম্পন্ন হয়েছে।

উপজেলা প্রশাসনের অনুমতি নিয়ে এই দাফন কাজ পরিচালনা করেন তাকওয়া ফাউন্ডেশনের কর্মীরা।

সোমবার(২২ জুন) রাত-১০.৪০ ঘটিকার সময় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের ব্রাক্ষণগাঁও (পশ্চিমপাড়া) গ্রামের কবরস্থানে লালন মিয়াকে দাফন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ জসিম উদ্দিন, দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী।

আরো উপস্থিত ছিলেন, পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান মো. নুরুল হক,দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের এসআই ও পশ্চিম পাগলা ইউনিয়ন বিট পুলিশিং অফিসার মো. আনোয়ার হোসেন, তাকওয়া ফাউন্ডেশনের হাফিজ মাওলানা ত্বাহা হোসাইন, হাফিজ মাওলানা হাম্মাদ আহমদ সহ তাকওয়া ফাউন্ডেশনের নেতৃবৃন্দ ও উপজেলা নির্বাহী অফিসারের নাজির আবু বক্কর সিদ্দিক এবং যুবলীগ নেতা মিজানুর রহমান মিজান প্রমুখ।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী বলেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত মৃত ব্যক্তিকে যথাযথ ভাবে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্য বিধি মেনে দাফন করা হয়েছে। পাশপাশি তাঁর পরিবারের লোকজনদেরকে সামাজিক দুরত্ব বজায় এবং স্বাস্থ্য বিধি মেনে জীবন যাপন করতে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করা হয়েছে।

শান্তিবার্তা ডট কম/২২ জুন ২০২০/ আবু বক্কর