শিরোনাম
  সিলেটে একদিনে আরও ৭২ জনের করোনা শনাক্ত       শাবির ল্যাবে সিলেটের ২৫ ও সুনামগঞ্জের ১২ জনের করোনা শনাক্ত       জীবন স্থবির থাকতে পারে না: প্রধানমন্ত্রী       গত ২৪ ঘণ্টায় দেশে ৩ হাজার ৫৩১ জন করোনায় আক্রান্ত, মৃত্যু ৩৯ জন       ডা. রকিবের হত্যাকারীদের দ্রুত শাস্তির দাবিতে সুনামগঞ্জ বিএমএ এর নীরবতা পালন       দঃ সুনামগঞ্জে লন্ডন প্রবাসী একরামুল ইসলামের অর্থায়নে কর্মহীন পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ       জনসংখ্যার জটিলতায় লকডাউন নিয়ে বিভ্রান্তি       জেনে নিন করোনা থেকে সেরে ওঠার পর কতদিন পর্যন্ত সুরক্ষিত আপনি?       রবিবার সিলেটে ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা       ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে ৩২ জনের করোনা শনাক্ত    


শান্তিবার্তা ডেস্কঃ

সিলেটে একদিনে আরও ৭২ জনের করোনা শনাক্ত হয়েছে। রোববার (২০ জুন) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় এই ৩২ জনের করোনা শনাক্ত হয়।

এদিন রাতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় এ তথ্য নিশ্চিত করে বলেন, রোববার ওসমানীর ল্যাবে ৩১৪ টি নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয় ২৯০টি নমুনা। এরমধ্যে ৭২ জনের রিপোর্ট পজিটিভ আসে। এছাড়া এদিন ২১৮টি নমুনা পরীক্ষার ফল নেগেটিভ আসে বলেও জানা যায়।

শান্তিবার্তা ডট কম/২১ জুন ২০২০