শিরোনাম
  সিলেটে একদিনে আরও ৭২ জনের করোনা শনাক্ত       শাবির ল্যাবে সিলেটের ২৫ ও সুনামগঞ্জের ১২ জনের করোনা শনাক্ত       জীবন স্থবির থাকতে পারে না: প্রধানমন্ত্রী       গত ২৪ ঘণ্টায় দেশে ৩ হাজার ৫৩১ জন করোনায় আক্রান্ত, মৃত্যু ৩৯ জন       ডা. রকিবের হত্যাকারীদের দ্রুত শাস্তির দাবিতে সুনামগঞ্জ বিএমএ এর নীরবতা পালন       দঃ সুনামগঞ্জে লন্ডন প্রবাসী একরামুল ইসলামের অর্থায়নে কর্মহীন পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ       জনসংখ্যার জটিলতায় লকডাউন নিয়ে বিভ্রান্তি       জেনে নিন করোনা থেকে সেরে ওঠার পর কতদিন পর্যন্ত সুরক্ষিত আপনি?       রবিবার সিলেটে ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা       ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে ৩২ জনের করোনা শনাক্ত    


শান্তিবার্তা ডেস্কঃ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় আরও ৩৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছেন। রোববার (২১ জুন) শাবির ল্যাবে মোট ১৯০ জনের নমুনা পরীক্ষায় এই ৩৮ জনের দেহে করোনা শনাক্ত হয়।

শাহজালাল বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক এর সত্যতা নিশ্চিত করে জানান, শাবির ল্যাবে আজ সুনামগঞ্জ ও সিলেট মিলে ৩১৮ টি নমুনা সংগ্রহ করে ১৯০টির পরীক্ষা করা হলে ৩৭ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। আক্রান্তরা সুনামগঞ্জ ও সিলেট জেলার বাসিন্দা বলেও জানান তিনি।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে শনাক্ত হওয়া নতুন ৩৭ জনের মধ্যে সিলেট জেলার ২৫ জন ও সুনামগঞ্জের ১২ জন বাসিন্দা রয়েছেন বলে নিশ্চিত হওয়া গেছে।

শান্তিবার্তা ডট কম/২১ জুন ২০২০