শিরোনাম
  বিধি-নিষেধ শিথিলতার মেয়াদ আর বাড়ছে না,চলবে ৫ আগস্ট পর্যন্ত       জিম্বাবুয়ের বিপক্ষে সাকিবের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়       মাগুরায় সরকারি ভাতাভোগীর টাকা অন্যের মোবাইলে       অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক       পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল       পাগলা বাজারে মনসুর ফ্যাশনের উদ্বোধন       নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬       মেসেঞ্জারে ঢাবি ছাত্রীকে হেনস্তা, তদন্ত কমিটি গঠন       সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান করোনা আক্রান্ত       ইভ্যালি’র কার্যালয়ে তালা, হটলাইনেও মিলছে না সাড়া!    


Spread the love

শান্তিবার্তা ডেস্কঃ

মৌসুমী বায়ু সক্রিয় হওয়ার কারণে রোববার সিলেটে ভারী বৃষ্টিপাত হতে পারে বলে পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। শনিবার (২০ জুন) সন্ধ্যায় আবহাওয়া অধিদপ্তরের সিলেট কার্যালয় এমন তথ্য জানায়।

সিলেট কার্যালয়ের জ্যেষ্ঠ আবহাওয়াবিদ সাঈদ আহমদ চৌধুরী জানান, সক্রিয় মৌসুমী বায়ুর কারণে সকাল সাড়ে সিলেট বিভাগের কোথাও দমকা বা ঝড়ো হাওয়াসহ ভারী থেকে অতিভারী বৃষ্টি হতে পারে। সিলেটের আকাশ আংশিক মেঘলা থেকে মেঘলা থাকবে।

তিনি আরও জানিয়েছেন, রোববার হালকা থেকে মাঝারি বৃষ্টিরসাথে বজ্রসহ বৃষ্টিপাত সিলেট অঞ্চলের বেশিরভাগ জায়গায় ঘটতে পারে। এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেটে ১৩ দশমিক ২ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।

এছাড়া অঞ্চল ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। আজকের সিলেট শহরের সর্বোচ্চ তাপমাত্রা  ৩৪ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস ও সর্বনিম্ন তাপমাত্রা = ২৬ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে।

শান্তিবার্তা ডট কম/২০ জুন ২০২০