শিরোনাম
  “জিআর(মানবিক সহায়তা)” বাড়ি বাড়ি পৌছে দিলেন ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন       চাকরি হারানোর ঝুঁকিতে দেশের সোয়া কোটি মানুষ       দেশে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩ হাজার ২৪৩ জন, মৃত্যু ৪৫       বদলে যেতে পারে মেয়র-চেয়ারম্যানদের পদবি       সিলেট শাবিতে নমুনা পরীক্ষায় আরও ৪৭ জনের করোনা শনাক্ত       সিলেটে চিকিৎসকসহ আরও ৪১ জনের করোনা শনাক্ত       দক্ষিণ সুনামগঞ্জে সরকারি নির্দেশ অমান্য করায় তিন টি দোকানকে জরিমানা       সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে দেড়হাজার গাছের চারা রোপন       ১০৩তম দিনে লাখ ছাড়াল রোগী, শেষ ১৬ দিনে ৫০ হাজার       করোনা দুই-তিন বছরে দূর হচ্ছে না: স্বাস্থ্য অধিদপ্তর    


দক্ষিণ সুনামগঞ্জ সংবাদদাতাঃ
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের বিভিন্ন গ্রামে করোনা দূূূূূূর্যোগকালীন সময়ে বর্ষার মধ্যেই নৌকাযোগে জিআর(মানবিক সহায়তা) চাল ও আলু বিতরণ করেছেন দরগাপাশা ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন।

শুক্রবার(১৯ জুন) সকাল থেকে বিকাল পর্যন্ত ইউনিয়নের ৫,৬,৭ ও ৮ নং ওয়ার্ডের বিভিন্ন গ্রামে সরকারের বরাদ্দকৃত ৯ শত জন হতদরিদ্র, কর্মহীন পরিবারের মাঝে জিআরের চাল বিতরণের উদ্ধোধন করেন চেয়ারম্যান মনির উদ্দিন। পর্যাক্রমে অন্যান্য ওয়ার্ডের বিভিন্ন গ্রামের পরিবারের মাঝে বরাদ্দকৃত চাল ও আলু পৌঁছে দেওয়া হবে বলেও জানান তিনি।

মানবিক সহায়তার বরাদ্দ নিজ গ্রামে বুরমপুরে পেয়ে তৈরুন ন্নেছা ও রাহান দরগাপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যবৃন্দকে ধন্যবাদ জানান। আমরিয়া গ্রামের গোলাফ ও হাজেরা বেগম বলেন এমন দূর্যোগকালিন সময়ে সরকারের বরাদ্দ চাল ও আলু নিজ বাড়িতে পেয়ে আমরা খুশি।

চাল ও আলু বিতরণের সময় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য ফারুক আহমদ,আব্দুল হক,আবুল লেইছ প্রমুখ।

শান্তিবার্তা ডট কম/১৯ জুন ২০২০