শিরোনাম


Spread the love

দক্ষিণ সুনামগঞ্জ সংবাদদাতাঃ

সরকারি নির্দেশ অমান্যকরে দোকান খোলা রাখায় ও স্বাস্থ্যবিধি-সামাজিক দুরত্ব না মেনে চলায় দক্ষিণ সুনামগঞ্জের ৩ টি দোকানকে জরিমানা করেছে মোবাইল কোর্ট।

বৃহস্পতিবার ১৮ জুন উপজেলার পাগলা বাজার ও শান্তিগঞ্জ বাজারে বিকাল ৪ টার পর সরকারি নির্দেশনা অমান্যকরে দোকান-পাট খোলা রাখা এবং প্রয়োজনীয় সুরক্ষা সামগ্রী ব্যবহার না করার দায়ে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জেবুন নাহার শাম্মীর নেতৃত্বে এবং দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় উপজেলার পাগলা বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মিজান ফার্মেসী, জয় মেডিকেল হল ও দিগন্ত অটো রাইস মিলে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এ সময় বাজারে আগত জনসাধারণদের প্রয়োজন ছাড়া অবাধ চলাফেরা না করতে এবং মাস্ক ব্যবহার করার ব্যাপারে সতর্ক করে দেয়া হয়। স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে সরকারী নির্দেশনা অনুযায়ী ব্যবসা পরিচালনা করার নির্দেশ দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা । তিনি বলেন, জনস্বার্থে উপজেলা প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের এএসআই সমীরণ চন্দ্র দেব, উপজেলা নিবার্হী অফিসের নাজির আবু বক্কর সিদ্দিক সহ প্রমুখ।

শান্তিবার্তা ডট কম/১৮ জুন ২০২০