শিরোনাম


নিজস্ব প্রতিবেদকঃ


দক্ষিণ সুনামগঞ্জে সেমি পাকা ল্যাট্রিন স্থাপন প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। রবিবার বিকাল ৩টায় উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের জয়সিদ্ধি সংলগ্ন দূর্গম গ্রাম শান্তিপুরে এ প্রকল্পের উদ্বোধন করা হয়। প্রকল্পের আওতায় গ্রামের হতদরিদ্র ২৫টি পরিবারের মাঝে সম্পূর্ণ বিনামূল্যে সেমি পাকা ল্যাট্রিন বিতরণ করে পল্লী উন্নয়ন ও দূর্যোগ ব্যবস্থাপনা সংস্থা (পদ্মা)। প্রকল্পটির অর্থায়ন করে বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন (বিএনএফ)।

বক্তব্য রাখছেন পশ্চিম বীরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম

সামাজিক দূরত্ব বজায় রেখে সংক্ষিপ্ত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পল্লী উন্নয়ন ও দূর্যোগ ব্যবস্থাপনা সংস্থা (পদ্মা)’র নির্বাহী পরিচালক সাজ্জাদুর রহমান।

অনুভূতি প্রকাশ করছেন উপকারভোগী মার্জিয়া বেগম

পদ্মা’র প্রোগ্রাম কো-অর্ডিনেটর রুহুল আমীনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পশ্চিম বীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- রুরাল ডেভেলপমেন্ট এন্ড স্যোসাল ওয়েল ফেয়ার এ্যাসোসিয়েশন (আরডিএসএ)’র নির্বাহী পরিচালক মো. মিজানুল হক সরকার।

এ সময় উপস্থিত ছিলেন- শান্তিবার্তা ডট কম এর সম্পাদক ও প্রকাশক মোঃ ওবায়দুল হক মিলন, পদ্মা’র প্রোগ্রাম ম্যানাজার সঞ্জয় পাল, স্থানীয় মুরব্বি মনির উদ্দিন, আলী আসকর, হরমুজ আলী, নজরুল ইসলাম, আবদুল হান্নান, সুলতান আলী, মার্জিয়া বেগম ও চাঁনতেরা প্রমুখ।

এর আগে প্রকল্পটি পরিদর্শন করেন অতিথিরা।

শান্তিবার্তা ডট কম/১৪ জুন ২০২০/ ইয়াকুব শাহরিয়ার