শিরোনাম
  ধর্মপাশা উপজেলা প্রেসক্লাবের বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে সাংবাদিক চয়ন কান্তি দাসের পদত্যাগ       সুনামগঞ্জে নতুন করে আরও ৩৫ জনের করোনা শনাক্ত       ধর্মপাশায় আ.লীগ নেতার সিন্ডিকেটে ধান সংগ্রহ চলছে, বঞ্চিত কৃষকরা       ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ২৭৩৮, মৃত ৫৫, সুস্থ ১৯০৪       ডুবে যাওয়া লঞ্চ থেকে ১২ ঘণ্টা পর একজনকে জীবিত উদ্ধার       শাবির ও ওসমানীর ল্যাবে নতুন করে ৯০ জনের করোনা শনাক্ত       ডিজিটাল মেলা ’২০ এর উদ্বোধন, চলবে অনলাইনে       বুড়িগঙ্গায় লঞ্চডুবি- ৩২ জনের মরদেহ উদ্ধার       দেশের সামনে যে সংকটই আসুক সরকার তা মোকাবিলা করবে- প্রধানমন্ত্রী       নতুন করে আরও ৪ হাজার নার্স নিয়োগ- প্রধানমন্ত্রী    


ডেস্ক নিউজঃ

সুনামগঞ্জে নতুন করে আরও ৩১ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনিবার (১৩ জুন) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. শামস উদ্দিন। এ নিয়ে সুনামগঞ্জে মোট করোনায় আক্রান্ত হয়েছেন ৪৬৪ জন এবং মৃত্যুবরণ করেছেন ৪ জন।

জানা যায়, সিলেটে করোনার নমুনা জট থাকায় সুনামগঞ্জসহ সিলেটে বিভাগের বিভিন্ন জেলার নমুনা ঢাকায় প্রেরণ করা হলে সেখানে শনিবার সুনামগঞ্জের ২৮২ টি নমুনা পরীক্ষা করা হলে সেখানে ৩১ জনের করোনা শনাক্ত হয়।

আক্রান্তদের মধ্যে জামালগঞ্জ উপজেলায় ১৬ জন, ছাতক উপজেলায় ১৩ জন, জগন্নাথপুর উপজেলায় ১ জন এবং  দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ১ জন রয়েছেন। এছাড়া করোনায় আক্রান্ত হয়ে সুস্থ হয়েছেন মোট ১০০ জন।

সিভিল সার্জন ডা. শাসম উদ্দিন বলেন, ঢাকা থেকে প্রাপ্ত রিপোর্টে জেলার ৩১ জনের করোনা শনাক্ত হয়েছে। এখন পর্যন্ত আমাদের করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছেন চারজন এবং সুস্থ হয়েছেন ১০০ জন। আজকে যারা আক্রান্ত হয়েছেন তাদের দ্রুতই আইসোলেশনে নিয়ে আসা হবে।

শান্তিবার্তা ডট কম/১৩ জুন ২০২০