শিরোনাম
  সিলেট শাবির ল্যাবে সুনামগঞ্জের আরও ১৪ জনের করোনা শনাক্ত       ছাতকে সংঘর্ষে আহত ৪০, গুলিবিদ্ধ ১২ জন       দিরাইয়ে ফায়ার সার্ভিস দ্রুত চালু করার দাবিতে স্বজন’র গণস্বাক্ষর অনুষ্ঠিত       কালোটাকা সাদা করার প্রস্তাব প্রত্যাহারের দাবি টিআইবির       সিলেটে বাড়ছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা       দেশে করোনায় ২৪ ঘন্টায় মৃত্যু ও আক্রান্তের নতুন রেকর্ড       সিলেটে আরও ৪৭ জনের করোনা শনাক্ত       সুনামগঞ্জ আরও ২৩ জনের করোনা শনাক্ত       এবারের বাজেটে শর্ত সাপেক্ষে কালো টাকা, অপ্রদর্শিত অর্থে কেনা ফ্ল্যাট ও জমি বৈধ করার সুযোগ থাকছে       ৬% ঘাটতি ধরে ৫ লাখ ৬৮ হাজার কোটি টাকার বাজেট উপস্থাপন    


ডেস্ক নিউজঃ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) পিসিআর ল্যাবে আরও ১৪ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। শুক্রবার এই ল্যাবে ৯৪টি নমুনা পরীক্ষায় ১৪ জনের করোনা শনাক্ত হয়। শনাক্ত হওয়া সকলেই সুনামগঞ্জ জেলার বাসিন্দা।

বিশ্ববিদ্যালয়ের জেনেটিক্স ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক এ তথ্য নিশ্চিত করে জানান, শুক্রবার শাবির পিসিআর ল্যাবে ২১৯টি নমুনা গ্রহণ করা হয়। এর মধ্যে ৯৪টি নমুনা পরীক্ষা করে ১৪জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন।

শনাক্ত হওয়াদের মধ্যে সদর উপজেলায় ২ জন, দোয়ারাবাজারে ৩ জন, জগন্নাথপুরে ৫ জন, জামালগঞ্জে ৩ জন ও বিশ্বম্ভরপুরে ১ জন রয়েছেন।

নতুন করে ১৪ জন শনাক্তের ফলে সুনামগঞ্জ জেলায় করোনা আক্রান্তের মোট সংখ্যা দাঁড়ালো ৪৩৩ জনে।

শান্তিবার্তা ডট কম/১২ জুন ২০২০