শিরোনাম
  বিধি-নিষেধ শিথিলতার মেয়াদ আর বাড়ছে না,চলবে ৫ আগস্ট পর্যন্ত       জিম্বাবুয়ের বিপক্ষে সাকিবের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়       মাগুরায় সরকারি ভাতাভোগীর টাকা অন্যের মোবাইলে       অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক       পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল       পাগলা বাজারে মনসুর ফ্যাশনের উদ্বোধন       নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬       মেসেঞ্জারে ঢাবি ছাত্রীকে হেনস্তা, তদন্ত কমিটি গঠন       সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান করোনা আক্রান্ত       ইভ্যালি’র কার্যালয়ে তালা, হটলাইনেও মিলছে না সাড়া!    


Spread the love

ডেস্ক নিউজঃ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় আরও ২৩ জনের করোনা শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার শাবির ল্যাবে  ১৮৮ জনের নমুনা পরীকষায় এই ২৩ জনের করোনা শনাক্ত হয়। শনাক্ত হওয়াদের সকলেই সুনামগঞ্জ জেলার।

শাহজালাল বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন শাবির ল্যাবে আজ ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ২৩ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

শনাক্ত হওয়া ২৩ জন হলেন সুনামগঞ্জ সদর ৪ জন, জগন্নাথপুর ৭ জন, দোয়ারাবাজার ৫ জন, দঃ সুনামগঞ্জ ৪ জন, দিরাই ৩ জন। নতুন ২৩ জনসহ এই জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ৪১৯ জনের। এ পর্যন্ত মৃত্যু ৩ জন।

নতুন শনাক্ত হওয়াদের নিয়ে সিলেট বিভাগে এ পর্যন্ত করোনা ভাইরাস শনাক্ত হয়েছে ১ হাজার ৯৮৭ জনের। এরমধ্যে সিলেট জেলায় ১ হাজার ১৬৩ জন, সুনামগঞ্জে ৪১৯ জন, হবিগঞ্জে ২২৭ জন ও মৌলভীবাজারে ১৭৮ জন রয়েছেন।

শান্তিবার্তা ডট কম/১১ জুন ২০২০