শিরোনাম


Spread the love

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে সুনামগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে শহরের মল্লিকপুরস্থ উপজেলা পরিষদের কার্যালয়ে সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের সভাপতিত্বে ও পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলুর সঞ্চালনায় আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, ভাইস চেয়ারম্যান এড. মোঃ আবুল হোসেন, জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ পারভেজ আমহদ, সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জল, জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে ও সাফাউজ জামান প্রমুখ।

সভাপতির বক্তব্যে সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেছেন, ২০০৬সালের আজকের এইদিনে মইনুদ্দিন ফখরুদ্দিন কর্তৃক সেনা সমর্থিত তত্বাবধায়ক সরকারের আমলে আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মাইনাস করার ষড়যন্ত্রের অংশ হিসেবে গ্রেফতার করেছিল। দীর্ঘ ১১ মাস কারাবন্দী থাকার পর ২০০৭ সালের আজকের দিনে তিনি বাংলার জনগনের আন্দোলনের মুখে তৎকালীন সরকার তাকে মুক্তি দিতে বাধ্য হয়েছিল।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে সুনামগঞ্জ জেলা যুবলীগের নেতৃবৃন্দরা প্রধানমন্ত্রীর কারামুক্তির আজকের এই ঐতিহাসিক দিনটি পালন করছেন।
পরে নেতৃবৃন্দরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার র্দীঘায়ূ ও মহামারী করোনা ভাইরাস থেকে দেশের মানুষকে রক্ষা করতে দোয়া করা হয়।

শান্তিবার্তা ডট কম/১১ জুন ২০২০