শিরোনাম
  আন্তর্জাতিক ফ্লাইট চালু হচ্ছে ১৬ জুন       সিলেট শামসুদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন ১০ জনের অবস্থা আশঙ্কাজনক       গত ২৪ ঘণ্টায় দেশে ৩ হাজার ১৮৭ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত, মৃত্যু ৩৭ জন       প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, দোয়ারাবাজারে গ্রেপ্তার ১       ছাতকে ইউপি চেয়ারম্যানসহ নতুন আক্রান্ত ২০       সিলেট ও সুনামগঞ্জে নতুন করে একদিনে করোনায় আক্রান্ত ১৩৭ জন       সুনামগঞ্জে একদিনে রেকর্ড সংখ্যক করোনা আক্রান্ত রোগী শনাক্ত       সিলেটে করোনায় নতুন শনাক্ত ৯১ জনসহ আক্রান্তের সংখ্যা হাজার পেরিয়েছে       করোনা সংকটের মধ্যেই আগামীকাল উপস্থাপিত হবে নতুন জাতীয় বাজেট       ধর্মপাশায় ব্যাংক কর্মকর্তাসহ নতুন ২ জন করোনা আক্রান্ত    


ছাতক প্রতিনিধিঃ

সুনামগঞ্জের ছাতকের এক ইউপি চেয়ারম্যান ও তার স্ত্রীসহ নতুন করে ২০ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। আক্রান্ত চেয়ারম্যান উপজেলার কালারুকা ইউনিয়নের অদুদ আলম ও তার স্ত্রী রাফিজা বেগম বলে জানা গেছে। বুধবার (১০জুন) সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে তাদের নমুনাব টেস্ট করে তাদের শরিরে করোনা ভাইরাস পজেটিভ বলে শনাক্ত হয়।

আক্রান্তদের মধ্যে ছাতক পৌর শহরের মণ্ডলীভোগ এলাকার ৫ জন, বাগবাড়ি এলাকার ১জন, ছাতক বাজারের ২জন, গনক্ষাই এলাকার ১জন, কালারুকা ইউনিয়নের কালারুকা গ্রামের ৩জন, শিমুলতলার ২জন, হাসনাবাদ গ্রামের ১জন, জাউয়া বাজার ইউনিয়নের গনিপুর, হাবিদপুর, দেবেরগাওঁ গ্রামের একজন করে শনাক্ত হয়েছেন। এ নিয়ে উপজেলায় ১১৩ জনের শরিরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে মারা গেছেন ৩জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮জন।

বিষয়টি নিশ্চিত করেছেন ছাতক উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ গোলাম কবির।

শান্তিবার্তা ডট কম/




আন্তর্জাতিক ফ্লাইট চালু হচ্ছে ১৬ জুন

সিলেট শামসুদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন ১০ জনের অবস্থা আশঙ্কাজনক

গত ২৪ ঘণ্টায় দেশে ৩ হাজার ১৮৭ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত, মৃত্যু ৩৭ জন

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, দোয়ারাবাজারে গ্রেপ্তার ১

ছাতকে ইউপি চেয়ারম্যানসহ নতুন আক্রান্ত ২০

সিলেট ও সুনামগঞ্জে নতুন করে একদিনে করোনায় আক্রান্ত ১৩৭ জন

সুনামগঞ্জে একদিনে রেকর্ড সংখ্যক করোনা আক্রান্ত রোগী শনাক্ত

সিলেটে করোনায় নতুন শনাক্ত ৯১ জনসহ আক্রান্তের সংখ্যা হাজার পেরিয়েছে

করোনা সংকটের মধ্যেই আগামীকাল উপস্থাপিত হবে নতুন জাতীয় বাজেট

ধর্মপাশায় ব্যাংক কর্মকর্তাসহ নতুন ২ জন করোনা আক্রান্ত