শিরোনাম


Spread the love

ডেস্ক নিউজঃ

সুনামগঞ্জে একদিনে রেকর্ড সংখ্যক করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। বুধবার রাতে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে সুনামগঞ্জের ২৮৬ জনের নমুনা পরীক্ষা করা হলে ৪৬ জনের করোনা শনাক্ত হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জেলার সিভিল সার্জন ডা. শামস উদ্দিন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৩৯৬ জনে।

জানা যায়, সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ২৮৬ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হলে সেখানে ৪৬ জনের নমুনায় করোনা পজেটিভ পাওয়া যায়। নতুন আক্রান্তদের মধ্যে সুনামগঞ্জ সদর উপজেলার দুইজন, ছাতক উপজেলার ১৯ জন, দোয়ারাবাজার উপজেলায় ৯ জন, জামালগঞ্জ উপজেলায় ৬ জন, জগন্নাথপুর উপজেলায় ৩ জন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় ৬ জন এবং দিরাই উপজেলার একজন রয়েছেন। এছাড়া বুধবার পর্যন্ত সুনামগঞ্জে করোনায় থেকে সুস্থ হয়েছেন ৮৭ জন এবং মারা গিয়েছেন তিনজন।

সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, সুনামগঞ্জে বুধবারের রিপোর্টে ৪৬ জনের করোনা শনাক্ত হয়েছে। তাদের দ্রুতই আসোলেশনে নিয়ে আসা হবে। এখন পর্যন্ত করোনায় আমাদের তিনজন মারা গিয়েছেন এবং সুস্থ হয়েছেন ৮৭ জন।

শান্তিবার্তা ডট কম/১০ জুন ২০২০