শিরোনাম
  বিধি-নিষেধ শিথিলতার মেয়াদ আর বাড়ছে না,চলবে ৫ আগস্ট পর্যন্ত       জিম্বাবুয়ের বিপক্ষে সাকিবের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়       মাগুরায় সরকারি ভাতাভোগীর টাকা অন্যের মোবাইলে       অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক       পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল       পাগলা বাজারে মনসুর ফ্যাশনের উদ্বোধন       নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬       মেসেঞ্জারে ঢাবি ছাত্রীকে হেনস্তা, তদন্ত কমিটি গঠন       সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান করোনা আক্রান্ত       ইভ্যালি’র কার্যালয়ে তালা, হটলাইনেও মিলছে না সাড়া!    


Spread the love

ছাতক প্রতিনিধিঃ

সুনামগঞ্জের ছাতকে রাতের বেলায় সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির চাল পাচারকালে এক চাল ব্যবসায়ীকে আটক করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। 

শুক্রবার (৫ জুন) রাত ১০টার দিকে উপজেলার চরমহল্লা ইউনিয়নের টেটিয়ারচর বাজারে খাদ্যবান্ধব কর্মসূচির চাল (১০ টাকা কেজির চাল) ডিলার  ফয়জুল  করিমের গুদাম থেকে বস্তাবদল করে পিকআপ ভ্যানে তোলার সময় অভিযান চালান ছাতক উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. গোলাম কবির। 

এ সময় বস্তাবদল করা ৩০ কেজির ৬০ বস্তা চাল ও ৯৯টি খালি বস্তাসহ গিয়াস উদ্দিন নামের একজনকে  আটক করা হয়। তিনি বস্তা পাল্টিয়ে চটের বস্তায় সরকারি চাল ভরে অন্যত্র পাচারের চেষ্টা করছিলেন। গিয়াস উদ্দিন চরমহল্লা ইউনিয়নের কেজাউরা গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে।

ছাতক উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. গোলাম কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই গুদামের মূল ডিলার ফয়জুল করিম নামের এক ব্যক্তি। তিনি আর্থিকভাবে অসচ্ছল থাকায় তার লাইসেন্স দিয়ে ব্যবসা করে আসছেন শামসুদ্দিন ও তার ভাই গিয়াসউদ্দিন।

তিনি আরও বলেন, অভিযানের সময় শামসুদ্দিন পালিয়ে যান। গিয়াস উদ্দিনকে চালসহ আটক করা হয়। পাচারের কাজে ব্যবহৃত পিকআপটি আটক করে থানায় পাঠানো হয়েছে।

শান্তিবার্তা ডট কম/৬ জুন ২০২০