শিরোনাম
  বিধি-নিষেধ শিথিলতার মেয়াদ আর বাড়ছে না,চলবে ৫ আগস্ট পর্যন্ত       জিম্বাবুয়ের বিপক্ষে সাকিবের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়       মাগুরায় সরকারি ভাতাভোগীর টাকা অন্যের মোবাইলে       অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক       পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল       পাগলা বাজারে মনসুর ফ্যাশনের উদ্বোধন       নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬       মেসেঞ্জারে ঢাবি ছাত্রীকে হেনস্তা, তদন্ত কমিটি গঠন       সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান করোনা আক্রান্ত       ইভ্যালি’র কার্যালয়ে তালা, হটলাইনেও মিলছে না সাড়া!    


Spread the love

বিশেষ প্রতিনিধিঃ

সিলেটে আরও ৪৯ জনের করোনা শনাক্ত হয়েছে। সোমবার (১ জুন) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় এই ৪৯ জনের করোনা শনাক্ত হয়।

এ তথ্য নিশ্চিত করে ওসমানী মেডিকেল কলেজের উপ পরিচাপলক ডা. হিমাংশু লাল রায় সিলেটটুডে টোয়েন্টিফোরকে বলেন, সোমবার ওসমানীতে ১৬৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৫১ জনের করোনা শনাক্ত হয়।

শনাক্ত হওয়াদের মধ্যে সিলেট নগরী ও সদর উপজেলার রোগী রয়েছেন জানিয়ে তিনি বলেন, জকিগঞ্জ, কানাইঘাট ও গোলাপগঞ্জ উপজেলার রোগীরাও আছেন আজকের শনাক্তদের তালিকায়।

এর আগে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় ৯ জনের করোনা শনাক্ত হয়। তাদের সকলেই সুনামগঞ্জ জেলায়। এদিন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষা হয় ১৭৭ টি।

এনিয়ে সিলেট বিভাগে এখন পর্যন্ত করোনাভাইরাস শনাক্ত হয়েছে ১০৪০ জনের। এর মধ্যে সিলেট জেলায় ৬০৪ জন, সুনামগঞ্জে ১৭৪ জন, হবিগঞ্জে ১৯২ জন ও মৌলভীবাজারে ১২৮ জন শনাক্ত হয়েছেন।

শান্তিবার্তা ডট কম/১ জুন ২০২০