শিরোনাম


Spread the love

শান্তিবার্তা বিশেষ প্রতিনিধিঃ

সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য নির্ধারিত স্থান নগরীর শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে জৈন্তাপুর উপজেলার ৩৪ বছর বয়সী এক  ইউপি সচিবের মৃত্যু মৃত্যু হয়েছে।

জানা যায়, মৃত ব্যক্তির নাম আবুল হোসেন (৩৪)। তিনি সিলেটর জৈন্তাপুর উপজেলার ২ নম্বর নিজপাঠ ইউনিয়ন পরিষদের সচিব ছিলেন।

বুধবার (২৭ মে) দুপুর আনুমানিক দেড়টার দিকে তিনি মারা জান বলে নিশ্চিত করেছেন হাসপাতালটির আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. সুশান্ত কুমার মহাপাত্র।

তিনি জানান, সিলেটের জৈন্তাপুর উপজেলার এ ব্যক্তি মঙ্গলবার রাতে করোনাভাইরাসে আক্রান্ত এমন উপসর্গ নিয়ে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এসে ভর্তি হোন। পরে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বেলা দেড়টা থেকে পৌনে দুইটার দিকে তিনি মারা যান।

মৃতের যেহেতু করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার উপসর্গ ছিলো তাই দুপুরের তার নমুনা সংগ্রহ করা হয়ে। তাই প্রতিবেদন আসলে রোগী করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কিনা তা নিশ্চিত হয়ে বলা যাবে বলেও জানান এ চিকিৎসক। এদিকে মৃতের শেষকৃত্য অনুষ্ঠান স্বাস্থ্যবিধি মেনেই করা হবে বলে যোগ করেন তিনি।

সহকর্মী আবুল হোসেনের মৃত্যুতে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা) সুনামগঞ্জ জেলা শাখার পক্ষ থেকে গভীর শোক ও দুঃখ প্রকাশ করা হয়। সাথে পরিবারের প্রতি ও সমবেদনা জ্ঞাপন করেন বাপসা সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ আব্দুল্লাহ আল আমিন ও সাধারণ সম্পাদক মোঃ আলী হোসেন।

শান্তিবার্তা ডট কম/২৭ মে ২০২০