শিরোনাম
  বিধি-নিষেধ শিথিলতার মেয়াদ আর বাড়ছে না,চলবে ৫ আগস্ট পর্যন্ত       জিম্বাবুয়ের বিপক্ষে সাকিবের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়       মাগুরায় সরকারি ভাতাভোগীর টাকা অন্যের মোবাইলে       অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক       পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল       পাগলা বাজারে মনসুর ফ্যাশনের উদ্বোধন       নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬       মেসেঞ্জারে ঢাবি ছাত্রীকে হেনস্তা, তদন্ত কমিটি গঠন       সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান করোনা আক্রান্ত       ইভ্যালি’র কার্যালয়ে তালা, হটলাইনেও মিলছে না সাড়া!    


Spread the love

ডেস্ক নিউজঃ

সিলেটে আরও ৪২ জনের করোনা শনাক্ত হয়েছে। বুধবার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় এই ৪২ জনের করোনা শনাক্ত হয়।

এ তথ্য নিশ্চিত করে ওসমানী মেরডিকেল কলেজের উপ পরিচাপলক ডা. হিমাংশু লাল রায় সিলেট বলেন,  বুধবার ওসমানীতে ১৮৬ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ৪২ জনের করোনা শনাক্ত হয়।

শনাক্ত হওয়াদের বেশিরভাগই সিলেট নগরী ও সদর উপজেলার জানিয়ে তিনি বলেন, কোম্পানীগঞ্জ ও গোয়াইনঘাট ছাড়া প্রায় সব উপজেলার রোগীরাই আছেন আজকের শনাক্তদের তালিকায়।

এরআগে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় ৬ জনের করোনা শনাক্ত হয়। শনাক্ত হওয়া ৬ জনই সুনামগঞ্জের। শনাক্তদের মধ্যে ৫ জন পুলিশ ও একজন চিকিৎসক রয়েছেন। সুনামগঞ্জে পুলিশের আর

বুধবার (২৭ মে) রাতে এ বিষয়টি সিলে নিশ্চিত করেছেন জেলার সিভিল সার্জন ডা. মো. শামস উদ্দিন।

তিনি জানান, নতুন শনাক্ত হওয়া পুলিশের ৫ সদস্যের সকলেই জেলা পুলিশ লাইনসের সদস্য। এছাড়া যে চিকিৎসক করোনায় আক্রান্ত হয়েছেন তিনি ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত।

এনিয়ে সিলেট বিভাগে এ পর্যন্ত করোনা ভাইরাস শনাক্ত হয়েছে ৭৬২ জনের।

এরমধ্যে সিলেট জেলায় ৩৮৮ জন, সুনামগঞ্জে ১১৩ জন, হবিগঞ্জে ১৬৪ জন ও মৌলভীবাজারে ৯৭ জন শনাক্ত হয়েছেন।

শান্তিবার্তা ডট কম/২৭ মে ২০২০