শিরোনাম
  ডুবে যাওয়া লঞ্চ থেকে ১২ ঘণ্টা পর একজনকে জীবিত উদ্ধার       শাবির ও ওসমানীর ল্যাবে নতুন করে ৯০ জনের করোনা শনাক্ত       ডিজিটাল মেলা ’২০ এর উদ্বোধন, চলবে অনলাইনে       বুড়িগঙ্গায় লঞ্চডুবি- ৩২ জনের মরদেহ উদ্ধার       দেশের সামনে যে সংকটই আসুক সরকার তা মোকাবিলা করবে- প্রধানমন্ত্রী       নতুন করে আরও ৪ হাজার নার্স নিয়োগ- প্রধানমন্ত্রী       করোনা আপডেট- ২৪ ঘণ্টায় শনাক্ত ৪০১৪, মৃত ৪৫, সুস্থ ২০৫৩       করোনা পরীক্ষার ফি ২০০ টাকা, বাসায় নমুনা নিলে ৫০০ টাকা- প্রজ্ঞাপন জারি       সরকারি প্রণোদনা পেতে করোনা রোগী সেজে ধরা পড়লেন হাসপাতালের কর্মচারী       দঃ সুনামগঞ্জ প্রেস ক্লাবের সাথে নবাগত অফিসার ইনচার্জ কাজী মোক্তাদির হোসেন’র মতবিনিময়    


শ্রীমঙ্গল প্রতিনিধিঃ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নতুন করে আরও দু’জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে একজন শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক এবং অপরজন শ্রীমঙ্গল পৌরসভার জনপ্রতিনিধি। সোমবার (২৫ মে) রাতে মৌলভীবাজারের সিভিল সার্জন অফিস সূত্রে তথ্যটি নিশ্চিত হওয়া গেছে।

এছাড়া ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীমঙ্গলের উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম জানান, আমাদের কাছে রাতে নতুন করে দু’জন আক্রান্তের তথ্য এসেছে। আমরা লকডাউনসহ আক্রান্তদের প্রয়োজনীয় সাহায্য করার সবরকম ব্যবস্থা গ্রহণ করছি।

এদিকে শ্রীমঙ্গল উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সাজ্জাদ হোসেন চৌধুরী জানান, গত ২৩ মে আক্রান্ত দু’জনের নমুনা সংগ্রহ করা হয়। পরে আজ রাতে ঢাকা থেকে পরীক্ষার ফলাফল জেলাকে জানালে তারা আমাদের অবহিত করেন। আক্রান্তদের মধ্যে একজনের জ্বর ও কাশি ছিলো। তবে বর্তমানে দু’জনের শারীরিক অবস্থাই ভালো আছে।

এদিকে আজকের দু’জন আক্রান্তসহ শ্রীমঙ্গল উপজেলায় এখন পর্যন্ত আক্রান্ত রোগীর সংখ্যা ১২ জন যাদের মধ্যে দু’জন সেরে উঠেছেন।

শান্তিবার্তা ডট কম/২৫ মে ২০২০




ডুবে যাওয়া লঞ্চ থেকে ১২ ঘণ্টা পর একজনকে জীবিত উদ্ধার

শাবির ও ওসমানীর ল্যাবে নতুন করে ৯০ জনের করোনা শনাক্ত

ডিজিটাল মেলা ’২০ এর উদ্বোধন, চলবে অনলাইনে

বুড়িগঙ্গায় লঞ্চডুবি- ৩২ জনের মরদেহ উদ্ধার

দেশের সামনে যে সংকটই আসুক সরকার তা মোকাবিলা করবে- প্রধানমন্ত্রী

নতুন করে আরও ৪ হাজার নার্স নিয়োগ- প্রধানমন্ত্রী

করোনা আপডেট- ২৪ ঘণ্টায় শনাক্ত ৪০১৪, মৃত ৪৫, সুস্থ ২০৫৩

করোনা পরীক্ষার ফি ২০০ টাকা, বাসায় নমুনা নিলে ৫০০ টাকা- প্রজ্ঞাপন জারি

সরকারি প্রণোদনা পেতে করোনা রোগী সেজে ধরা পড়লেন হাসপাতালের কর্মচারী

দঃ সুনামগঞ্জ প্রেস ক্লাবের সাথে নবাগত অফিসার ইনচার্জ কাজী মোক্তাদির হোসেন’র মতবিনিময়