শিরোনাম
  বিধি-নিষেধ শিথিলতার মেয়াদ আর বাড়ছে না,চলবে ৫ আগস্ট পর্যন্ত       জিম্বাবুয়ের বিপক্ষে সাকিবের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়       মাগুরায় সরকারি ভাতাভোগীর টাকা অন্যের মোবাইলে       অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক       পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল       পাগলা বাজারে মনসুর ফ্যাশনের উদ্বোধন       নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬       মেসেঞ্জারে ঢাবি ছাত্রীকে হেনস্তা, তদন্ত কমিটি গঠন       সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান করোনা আক্রান্ত       ইভ্যালি’র কার্যালয়ে তালা, হটলাইনেও মিলছে না সাড়া!    


Spread the love

স্টাফ রিপোর্টারঃ
দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর এসেছে আনন্দময় উৎসব ঈদুল ফিতর। সব ভেদাভেদ ভুলে একে অপরকে বুকে জড়ানোর দিন,সাম্য,
ভালবাসা সৌহার্দ্য ও মিলনের দিন পবিত্র ঈদুল ফিতর। রমজানের শেষে এই ঈদ আসে আনন্দের বার্তা নিয়ে। সারা বিশ্বের মুসলমান এটি পালন করেন একটি খুশির উৎসব হিসেবে। কোভিড–১৯ মহামারির কারণে পবিত্র ঈদুল ফিতরের আগমনে ঘরে ঘরে আনন্দ হোক এই আশা এবং দুর্যোগও দুঃসময় পেরিয়ে আবার সুস্থ, স্বাভাবিক, কর্মচঞ্চল জীবনে ফিরে যাব এই প্রত্যাশা ব্যক্ত করেছেন সুনামগঞ্জ জেলা আইনজীবি সমিতির তরুণ আইনজীবি ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী এডভোকেট শহীদুল ইসলাম।
কোভিড–১৯ মহামারি যখন বিস্তার লাভ করছে, তখন আমাদের সবচেয়ে বেশি প্রয়োজন নিজেকে সংক্রমণ থেকে সুরক্ষিত রাখা।
তিনি আরো বলেন-আমরা অন্যান্য বছরের মত এ বছরের ঈদের আনন্দ সকলে মিলে উপভোগ করতে পারব না।কারণ বাংলাদেশ সহ সমগ্র বিশ্ব এক প্রাণঘাতী করোনা ভাইরাস দ্বারা আত্রুান্ত।তাই এবারের ঈদের আমেজটা অনেকটা সাবধানতার সাথে করতে হবে।প্রত্যেক ব্যক্তি নিজেকে নিরাপদ রাখা,সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রাখাসহ স্বাস্থ্যবিধির সব করণীয়গুলো ঠিকমতো মেনে চললে সংক্রমণ ছড়ানোর ঝুঁকি অনেকটাই কমে যাবে। সরকার ঘোষিত ১১ টি শর্ত মেনে চলে ঈদের জামাত খোলা জায়গার পরিবর্তে প্রতিটি পাড়া-মহল্লার মসজিদে মসজিদে ঈদের জামায়াত আদায় সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি অনুসরণ করার জন্য অনুরোধ জানান তিনি।
ঈদ যে আনন্দবার্তা বয়ে এনেছে তার মর্মমূলে আছে শান্তি ও ভালবাসা। সবার জীবনে ঈদের অনাবিল আনন্দ বিরাজ করুক শান্তিরবার্তা।
ঈদ আনন্দঘন মূহুর্তে সবাই নিরাপদে থাকুন ও অন্যকে নিরাপদে থাকতে পরামর্শ দিন।
“ঈদ মোবারক”

শান্তিবার্তা ডট কম/২৫ মে ২০২০/ মোঃ আবু সঈদ