শিরোনাম
  বিধি-নিষেধ শিথিলতার মেয়াদ আর বাড়ছে না,চলবে ৫ আগস্ট পর্যন্ত       জিম্বাবুয়ের বিপক্ষে সাকিবের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়       মাগুরায় সরকারি ভাতাভোগীর টাকা অন্যের মোবাইলে       অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক       পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল       পাগলা বাজারে মনসুর ফ্যাশনের উদ্বোধন       নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬       মেসেঞ্জারে ঢাবি ছাত্রীকে হেনস্তা, তদন্ত কমিটি গঠন       সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান করোনা আক্রান্ত       ইভ্যালি’র কার্যালয়ে তালা, হটলাইনেও মিলছে না সাড়া!    


Spread the love

স্টাফ রিপোর্ট :

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে দক্ষিন সুনামগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলাবাসীকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন, উপজেলার নির্বাহী কর্মকর্তা জেবুন নাহার শাম্মী।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, এক মাস সিয়াম সাধনার পর ধর্মপ্রাণ মুসলমানদের সামনে ঈদের আমেজ। এবারের ঈদ সবার মাঝে এসেছে একটি সংকটময় সময়ে। আসুন আমরা সকল সংকট মোকাবেলা করে আইন মেনে ঈদের আনন্দ করি এবং দোয়াকরি করোনামুক্ত একটি বাংলাদেশের।

তিনি বলেন, বিশ্ব মহামারি করোনাভাইরাসের কারণে এবারের ঈদ-উল-ফিতরের নামাজ সরকারি সিদ্ধান্ত অনুযায়ী নিকটস্থ মসজিদে সুবিধাজনক সময়ে স্বাস্থ্য বিধি মেনে আদায় করার জন্য বিশেষভাবে অনুরোধ করছি উপজেলাবাসির প্রতি।

উপজেলাবাসীর উদ্দেশে আরো বলেন এই মহামারী করোনা ভাইরাসের হাত থেকে বাঁচতে আমাদের আরো সচেতন হতে হবে। সরকারি আইন মেনে চলতে হবে। ঈদের আনন্দ ও উৎসব পালনে আমাদের সর্তকতা অবলম্বন করতে হবে। সামাজিক দুরত্ব বজায় রেখে চলতে হবে।

সংযমের ব্রত পালনের পর সার্বজনীন মানবতার অবারিত কল্যাণের বার্তা বয়ে আনুক ঈদ-উল-ফিতর, সবার জীবনে সুখ, শান্তি, সমৃদ্ধি।

শান্তিবার্তা ডট কম/২৫ মে ২০২০