শিরোনাম
  বিধি-নিষেধ শিথিলতার মেয়াদ আর বাড়ছে না,চলবে ৫ আগস্ট পর্যন্ত       জিম্বাবুয়ের বিপক্ষে সাকিবের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়       মাগুরায় সরকারি ভাতাভোগীর টাকা অন্যের মোবাইলে       অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক       পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল       পাগলা বাজারে মনসুর ফ্যাশনের উদ্বোধন       নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬       মেসেঞ্জারে ঢাবি ছাত্রীকে হেনস্তা, তদন্ত কমিটি গঠন       সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান করোনা আক্রান্ত       ইভ্যালি’র কার্যালয়ে তালা, হটলাইনেও মিলছে না সাড়া!    


Spread the love

হয়তো অন্যান্য বছরের ন্যায় এ বছর ঈদ উদযাপন করতে পারব না। তবে সবার প্রতি ঈদের শুভেচ্ছা ও ভালবাসা রইল।
ঈদ মোবারক

প্রাণঘাতী করোনা ভাইরাস আমাদের অনেকের আত্মীয়স্বজনকে কেড়ে নিয়েছে। যাদের পরিবারের সদস্য হারিয়েছেন, এই ঈদ তাদের জন্য যেমনটা খুশি বয়ে আনার কথা ছিল, তারচেয়ে বেশী বেদনার কারণ হয়েছে। আমরা এমন উল্লাস না করি, যা করোনায় প্রাণ হারানো পরিবারের কষ্টের কারণ হয়।

আমরা যারা এখনো সুস্থ আছি মহান আল্লাহর নিকট লক্ষ কোটি বার শুকরিয়া আদায় করি।
আলহামদুলিল্লাহ

সমাজের প্রতিটি মানুষকে অনুরোধ জানাই, যারা এখনো সুস্থ আছেন তারা নিজ নিজ পরিবারের প্রতি যত্ন নিন। আপনাদের একটি ভুল, বিন্দু মাত্র অসচেতনতা আপনার পরিবারের শেষ হাসি টুকু কেড়ে নিতে পারে।
তাই সতর্কতা অবলম্বন করুন।

আপনার আশেপাশে ইতিমধ্যে ঢাকা, নারায়ণগঞ্জ, গাজীপুর, নরসিংদী সহ এলাকার বাহির থেকে কেউ আসলে, তাদেরকে কমপক্ষে ১৪ দিন বাড়িতে থাকতে বলুন। আপনাদের কথা না শুনলে নিজ নিজ ইউনিয়নের চেয়ারম্যান সাহেব, ইউপি সদস্য, স্বাস্থ্য কর্মী ও স্বেচ্ছাসেবকদের অবগত করুন।
আপনাদের শিশুদের তাদের নাগালের বাহিরে রাখুন এবং যথারীতি নিজেরাও প্রবাসী ও শহর ফেরতদের সঙ্গ ত্যাগ করুন। মনে রাখবেন আপনি সুস্থ থাকলে, আপনার পরিবারও সুস্থ থাকবে।

শান্তিবার্তা ডট কম/ ২৪ মে ২০২০