শিরোনাম
  দক্ষিণ সুনামগঞ্জে স্বাস্থ্য বিভাগ ও পুলিশ প্রশাসনকে পিপিই, মাস্ক, স্যানিটাইজার বিতরণ       মহিম তালুকদার এর উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরণ       সুনামগঞ্জে ১৪ শর্ত মেনে পড়তে হবে ঈদের নামাজ       ২৪ ঘন্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন আক্রান্ত       করোনায় এস আলম গ্রুপের চেয়ারম্যানের মৃত্যু       যাচাই-বাছাইয়ের পর ‘সঠিক’ ব্যক্তির হাতে যাচ্ছে প্রধানমন্ত্রীর ‘ঈদ উপহার’       ছাতক উপজেলাবাসীকে ঈদ মোবারক- শাহ্ আবুল কাশেম হারুন       Dreams of youth- (তারুণ্যের স্বপ্ন )       সিলেটে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসকের মৃত্যু, স্বাস্থ্যবিধি মেনে দাফন সম্পন্ন       সিলেট বিশ্বনাথে আরও ৬ পুলিশ সদস্যের করোনা শনাক্ত    


শান্তিবার্তা দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধিঃ

দক্ষিণ সুনামগঞ্জে করোনা ভাইরাস মোকাবিলায় অগ্রণী ভূমিকা রাখছেন স্বাস্থ্য বিভাগ ও পুলিশ প্রশাসন। মানবিক টিমের উদ্যোগে স্বাস্থ্য বিভাগে ও পুলিশ প্রশাসনে পিপিই, সার্জিক্যাল মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

শনিবার ২৩ মে ২০২০খ্রি. দুপুরে মানবিক টিমের মাধ্যমে স্বাস্থ্য বিভাগে দুইটি পিপিই, ৫০টি সার্জিক্যাল মাস্ক, ১৫টি হ্যান্ড স্যানিটাইজার এবং পুলিশ প্রশাসনে (দক্ষিণ সুনামগঞ্জ থানায়), পাগলা বাজার এবং শান্তিগন্জ বাজারে ডিউটিরত পুলিশ প্রশাসনে ৩৫ টি হ্যান্ড স্যানিটাইজার, ৫০টি সার্জিক্যাল মাস্ক বিতরণ করা হয়।

স্বাস্থ্য বিভাগের পক্ষে পিপিই, মাস্ক, ও স্যানিটাইজার গ্রহন করেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জসিম উদ্দিন, এবং পুলিশ প্রশাসনের পক্ষে মাস্ক ও স্যানিটাইজার গ্রহন করেন দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ হারুনুর রশিদ।

আর্থিক সহযোগীতাসহ বিতরনে উপস্থিত ছিলেন মানবিক টিমের ওবায়দুর রহমান কুবাদ, মোঃ ওবায়দুল হক মিলন, মনোয়ার হোসেন হিমেল, কেবি প্রদীপ দাশ, সৈয়দ আসাদ, তাপস চৌধুরী, জাহাঙ্গীর হোসেন, মইন উদ্দিন, সুদিপ দাস, আবু সালেহ জনি, মৃদুল কান্তি রায়, সাইদুল ইসলাম কালন, সুদিপ কুমার দাস সুব্রত, বিভাষ মজুমদার, দেবাষীশ দাস প্রমুখ।

মানবিক টিম সবার উদ্দেশ্যে বলেন এটি একটি সামাজিক দায়বদ্ধতা, পাশাপাশি এই উদ্যোগ হয়তো উনাদের জন্য পর্যাপ্ত ছিলোনা কিন্তু আমাদের সাধ্যের মধ্যে এটুকুতেই উপলব্ধ প্রচ্ছন্ন আনন্দ অনুভব করেছি।

আরো বলেন বিশ্বে করোনা পরিস্থিতি হয়তো দীর্ঘস্থায়ী নয়। দীর্ঘস্থায়ী হবে আমাদের কৃতকর্ম, মানবিকতা, সহমর্মিতা আর উপলব্ধি।

করোনা পরিস্থিতি মোকাবেলায় সবাইকে সরকারের আইন মেনে নিজের পরিবারের ভালোর জন্য ঘরে থাকার আহবান জানানো হয়।

শান্তিবার্তা ডট কম/২৩ মে ২০২০