শিরোনাম
  সুনামগঞ্জে হাওরডুবি হলে দায় প্রশাসন ও পাউবো কে নিতে হবে- হাওর বাঁচাও আন্দোলন       পিকেসিএসবিডির ট্যালেন্ট হান্ট বাছাইয়ে জাতীয় পর্যায়ে সুযোগ পেলেন ছাতকের তিন ক্রিকেটার       দক্ষিণ সুনামগঞ্জে শিমুলবাঁক ইউপি চেয়ারম্যানের সমর্থনে ভোটারদের মতবিনিময় সভা       দোয়ারাবাজার উপজেলায় এড. বজলুল মজিদ চৌধুরী খসরু স্মরণে শোকসভা       দক্ষিণ সুনামগঞ্জে মদ, গাঁজা ও নগদ অর্থ সহ মাদক ব্যবসায়ী আটক       শ্মশানের উপর দিয়ে ফসলরক্ষা বাঁধ, পিআইসি নিয়ে যত প্রশ্ন       দিরাইয়ে খাস জমি দখল নিয়ে দু পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৪০       দেশকে এগিয়ে নিয়ে যেতে স্বেচ্ছাব্রতীরা কাজ করবে- ড. বদিউল আলম মজুমদার       নির্ধারিত সময়ে হাওর রক্ষা বাঁধের কাজ শেষ না হওয়ায় হাওর বাঁচাও আন্দোলনের সংবাদ সম্মেলন       সস্তা জনপ্রিয়তার শোডাউন নয়, চাই সুনামগঞ্জ জেলার উন্নয়ন মহাপরিকল্পনা    


শান্তিবার্তা ডেস্কঃ

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল।

শুক্রবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন জগন্নাথপুর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও নাদেলের ঘনিষ্টজন মুক্তাদির আহমদ মুক্তা।

মুক্তা জানান, বুধবার নাদেলের রক্তের নমুনা সংগ্রহ করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের স্বাস্থ্যকর্মীরা। বৃহস্পতিবার ওই কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় তার রিপোর্ট পজেটিভ আসে।

মুক্তা বলেন, খানিকটা জ্বর অনুভব করায় বুধবার নিজেই করোনা পরীক্ষার উদ্যোগ নেন নাদেল।

এ ব্যাপারে শফিউল আলম নাদেল বলেন, বৃহস্পতিবার রাতে করোনা শনাক্ত হওয়ার তত্য জানার পর থেকেই আমি বাসায় আইসোলেশনে আছি। এখন সুস্থ আছেন জানিয়ে সকলের দোয়া চেয়েছেন নাদেল।

প্রসঙ্গত, আওয়ামী লীগের সর্বশেষ কাউন্সিলে শফিউল আলম নাদেল সাংগঠনিক সম্পাদক মনোনীত হন। তিনি দলটির ময়মনসিংহ বিভাগের দায়িত্বে রয়েছেন। এছাড়া তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)-এর পরিচালকের দায়িত্ব পালন করছেন।

শান্তিবার্তা ডট কম/২২ মে ২০২০




সুনামগঞ্জে হাওরডুবি হলে দায় প্রশাসন ও পাউবো কে নিতে হবে- হাওর বাঁচাও আন্দোলন

পিকেসিএসবিডির ট্যালেন্ট হান্ট বাছাইয়ে জাতীয় পর্যায়ে সুযোগ পেলেন ছাতকের তিন ক্রিকেটার

দক্ষিণ সুনামগঞ্জে শিমুলবাঁক ইউপি চেয়ারম্যানের সমর্থনে ভোটারদের মতবিনিময় সভা

দোয়ারাবাজার উপজেলায় এড. বজলুল মজিদ চৌধুরী খসরু স্মরণে শোকসভা

দক্ষিণ সুনামগঞ্জে মদ, গাঁজা ও নগদ অর্থ সহ মাদক ব্যবসায়ী আটক

শ্মশানের উপর দিয়ে ফসলরক্ষা বাঁধ, পিআইসি নিয়ে যত প্রশ্ন

দিরাইয়ে খাস জমি দখল নিয়ে দু পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৪০

দেশকে এগিয়ে নিয়ে যেতে স্বেচ্ছাব্রতীরা কাজ করবে- ড. বদিউল আলম মজুমদার

নির্ধারিত সময়ে হাওর রক্ষা বাঁধের কাজ শেষ না হওয়ায় হাওর বাঁচাও আন্দোলনের সংবাদ সম্মেলন

সস্তা জনপ্রিয়তার শোডাউন নয়, চাই সুনামগঞ্জ জেলার উন্নয়ন মহাপরিকল্পনা