শিরোনাম
  সিলেটে আরও ১৩ জনের করোনার শনাক্ত       সুনামগঞ্জে পুলিশসহ আরও ৬ জন করোনায় আক্রান্ত       মৌলভীবাজারে চিকিৎসক-সাংবাদিকসহ একদিনে ২২ জনের করোনা শনাক্ত       হবিগঞ্জে স্বাস্থ্যকর্মী-সরকারি কর্মকর্তাসহ আরও ২১ জনের করোনা শনাক্ত       সুনামগঞ্জের শিল্পীকর্মীদের পাশে দাড়ালেন সাবেক জেলা প্রশাসক সাবিরুল ইসলাম       সুনামগঞ্জে দুই পুলিশ সদস্য করোনায় আক্রান্ত       ৪৫ নয়, বুধবার সিলেটে করোনা শনাক্ত হয় ৪০ জনের       ডিজিটাল নিরাপত্তা আইনে প্রকৌশলী সুশান্ত দাস গ্রেপ্তার       করোনা আপডেট: ২৪ ঘণ্টায় শনাক্ত ১৭৭৩, মৃত ২২, সুস্থ ৩৯৫       ঈদ বাজার না করে সে টাকা দিয়ে করোনা রোগীদের ফল দিলেন ফাহিম    


শান্তিবার্তা ডেস্কঃ

সিলেট জেলায় আরও ১৩ জনের করোনা শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় এই ১৩ জনের করোনা শনাক্ত হয়।

এ তথ্য জানিয়ে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক হিমাংশু লাল রায় বলেন, বৃহস্পতিবার ওসমানীর পিসিআর ল্যাবে মোট ১৭৮টি নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ১৩টি পজেটিভ আসে।

শনাক্ত হওয়া ১৩ জনই সিলেট জেলার। তারা সিলেট নগরী, সদর উপজেলা, ফেঞ্চুগঞ্জ ও বিশ্বনাথ উপজেলার বাসিন্দা।

এনিয়ে সিলেট জেলায় মোট ২৩৮ জনের করোনা শনাক্ত হলো। আর সিলেট বিভাগে মোট শনাক্ত হয়েছে ৫৬১ জনের।

বৃহস্পতিবারই ঢাকার ল্যাব থেকে আসা রিপোর্টে হবিগঞ্জে ২১, মৌলভীবাজারে ২২ ও সুনামগঞ্জে ৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

এদিকে বুধবার থেকে সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষা শুরু হয়। এই ল্যাবে বৃহস্পতিবারের নমুনা পরীক্ষার রিপোর্ট এখনও পাওয়া যায়নি।

শান্তিবার্তা ডট কম/২১ মে ২০২০