শিরোনাম
  সিলেটে আরও ১৩ জনের করোনার শনাক্ত       সুনামগঞ্জে পুলিশসহ আরও ৬ জন করোনায় আক্রান্ত       মৌলভীবাজারে চিকিৎসক-সাংবাদিকসহ একদিনে ২২ জনের করোনা শনাক্ত       হবিগঞ্জে স্বাস্থ্যকর্মী-সরকারি কর্মকর্তাসহ আরও ২১ জনের করোনা শনাক্ত       সুনামগঞ্জের শিল্পীকর্মীদের পাশে দাড়ালেন সাবেক জেলা প্রশাসক সাবিরুল ইসলাম       সুনামগঞ্জে দুই পুলিশ সদস্য করোনায় আক্রান্ত       ৪৫ নয়, বুধবার সিলেটে করোনা শনাক্ত হয় ৪০ জনের       ডিজিটাল নিরাপত্তা আইনে প্রকৌশলী সুশান্ত দাস গ্রেপ্তার       করোনা আপডেট: ২৪ ঘণ্টায় শনাক্ত ১৭৭৩, মৃত ২২, সুস্থ ৩৯৫       ঈদ বাজার না করে সে টাকা দিয়ে করোনা রোগীদের ফল দিলেন ফাহিম    


শান্তিবার্তা ডেস্কঃ

গত ২৪ ঘণ্টায় দেশে সর্বোচ্চ ১ হাজার ৭৭৩ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এ নিয়ে দেশে এই রোগে আক্রান্ত রোগীর সংখ্যা হলো ২৮ হাজার ৫১১ জন।

এই সময়ে দেশে একদিনে সর্বোচ্চ ২২ জনের প্রাণহানি ঘটেছে। এ নিয়ে দেশে করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ৪০৮ জন।

গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ২২ জনের মধ্যে ঢাকা বিভাগের ১০ জন, চট্টগ্রাম বিভাগের ৮ জন, ময়মনসিংহ বিভাগের ১ জন ও সিলেট বিভাগের ৩ জন ।

মারা যাওয়া ব্যক্তিদের বয়সভিত্তিক বিশ্লেষণে দেখা যায়, ১১ থেকে ২০ বছরের মধ্যে ২ জন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে ১ জন, ৪১ থেকে ৫০ বছর বয়সী ২ জন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে ১০ জন, ৬১ থেকে ৭০ বছরের মধ্যে ৩ জন , ৭১ থেকে ৮০ বছরের মধ্যে ২ জন এবং ৮১ থেকে ৯০ বছরের মধ্যে ২ জন মারা গেছেন।

গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৩৯৫ জন। এ নিয়ে সর্বমোট ৫ হাজার ৬০২ জন সুস্থ হয়েছেন।

ব্রিফিংয়ের তথ্য মতে, গত ২৪ ঘণ্টায় ১০ হাজার ২৬২ জনের করোনা পরীক্ষা করা হয়। এ পযর্ন্ত নমুনা পরীক্ষা হয়েছে ২ লাখ ১৪ হাজার ১১৪টি।

শান্তিবার্তা ডট কম/২১ মে ২০২০