শিরোনাম
  সিলেটে ত্রাণ দিতে যাওয়ার পথে পরিকল্পনা মন্ত্রী গাড়ি দুর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পেলেন       ঈদ বোনাস পেয়েছেন সিলেট ফারমিছ গার্ডেনের কর্মীরা       দেশে একদিনে সর্বোচ্চ ১৬১৭ জনের করোনা শনাক্ত       সিগারেটসহ সব ধরনের তামাক পণ্যের উৎপাদন ও বিপণন নিষিদ্ধ       দেশে ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ১২৫১, মৃত ২১, সুস্থ ৪০৮       দেশে প্রতি মিনিটে ১ জন করোনায় আক্রান্ত হচ্ছেন       করোনায় আক্রান্ত সুপ্রিম কোর্টের বিচারপতি       বিশ্বনাথে আবারো তিন পুলিশ সদস্যসহ চারজনের করোনা শনাক্ত       সিলেটে লালবাজারে বাজার করতে গিয়ে নগরীর যুবক করোনা আক্রান্ত       সিলেটে তিন দিনে ১০ সেবিকার করোনা শনাক্ত    


সিলেট নগরীর মীরের ময়দানস্থ ফারমিছ গার্ডেন হোটেল এবং রেস্টুরেন্টের কর্মীদের পবিত্র ঈদুল ফিতরের বোনাস প্রদান করেছেন ফারমিছ গার্ডেনের চেয়ারম্যান ফারমিছ আক্তার।

বুধবার (২০ মে) ফারমিছ গার্ডেনের এমডি রাফেজুল হক এই দুই প্রতিষ্ঠানের ২৬ জন স্টাফকে ঈদ বোনাস দেওয়ার তথ্য নিশ্চিত করেছেন।

স্টাফদের বিকাশ নম্বরে ঈদ বোনাস পাঠানো হয়েছে বলে জানান তিনি।

ফারমিছ গার্ডেন সূত্রে জানা যায়, করোনা প্রাদুর্ভাব ঠেকাতে গত ২৩ মার্চ পুরো মাসের বেতন দিয়ে হোটেল এবং রেস্টুরেন্ট বন্ধ করা হয়েছে। পরবর্তীতে কল করে রেস্টুরেন্টের স্টাফদের খোঁজ খবর নিয়েছেন। এ সময় যাদের প্রয়োজন তাদেরকে বাজার করে দিয়েছেন।

ফারমিছ গার্ডেন হোটেলের ফ্রন্ট অফিস এক্সিকিউটিভ হুমায়ূন আহমেদ বলেন, হোটেল বন্ধ থাকার পরও আমাদের চেয়ারম্যান ম্যাডাম ও এমডি স্যার বিকাশে আমাদের ঈদ বোনাস পাঠিয়েছেন। এই বোনাস পেয়ে আমরা সকল স্টাফরা অনেক খুশি হয়েছি।

এ ব্যাপারে ফারমিছ গার্ডেনের চেয়ারম্যান ফারমিছ আক্তার বলেন, তারা সবাই আমার পরিবারের একটা অংশ। তারা আমার সাথে ছিল সবসময়। ওদের কথা চিন্তা না করলে আমার ঈদ হবে কীভাবে। ঈদের খুশি পূর্ণতা পায় ভাগাভাগির মাধ্যমে। তাই আমি আমার ঈদের খুশি তাদের সাথে ভাগ করে নিলাম।