শিরোনাম
  বিধি-নিষেধ শিথিলতার মেয়াদ আর বাড়ছে না,চলবে ৫ আগস্ট পর্যন্ত       জিম্বাবুয়ের বিপক্ষে সাকিবের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়       মাগুরায় সরকারি ভাতাভোগীর টাকা অন্যের মোবাইলে       অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক       পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল       পাগলা বাজারে মনসুর ফ্যাশনের উদ্বোধন       নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬       মেসেঞ্জারে ঢাবি ছাত্রীকে হেনস্তা, তদন্ত কমিটি গঠন       সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান করোনা আক্রান্ত       ইভ্যালি’র কার্যালয়ে তালা, হটলাইনেও মিলছে না সাড়া!    


Spread the love

বানিয়াচং ৭নং বড়ইউড়ি ইউনিয়নের ছিলারাই গ্রামের ছিলারাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী সুবর্ণা সরকারকে (৯) ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে এক যুবক।

শনিবার (১৬ মে) রাত ৮টার সময় তার বাড়ির পাশের একটি ডোবা থেকে মৃতদেহ উদ্ধার করেছে বানিয়াচং থানা পুলিশ। উদ্ধার হওয়া স্কুল ছাত্রী ছিলারাই গ্রামের প্রভাত সরকারের মেয়ে। এই অভিযোগে প্রভাত সরকার বাদি হয়ে একই গ্রামের হগেন্দ্র সরকারের পুত্র রিংকু সরকারকে আসামি করে বানিয়াচং থানায় একটি এজাহার দাখিল করেছেন।

এজাহার সূত্রে জানা যায়, প্রভাত সরকারের স্কুল পড়ুয়া কন্যা সুবর্ণা সরকার গত শুক্রবার আনুমানিক সন্ধ্যা ৭ ঘটিকার সময় বাড়ির আঙ্গিনায় খেলাধুলা করছিল। কিছুক্ষণ পর খাবারের জন্য পরিবারের অন্য সদস্যরা একত্রিত হলে ঘরে আসেনি সুবর্ণা সরকার। অনেক জায়গায় খোঁজাখুঁজির পর কোথাও না পেয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের অবহিত করেন প্রভাত সরকার। এই সময় প্রভাত সরকারের প্রতিবেশী রিংকু সরকারকে তার ঘরের আশেপাশে এসে ঘুরাঘুরি করতে দেখেন। তার আগে রিংকু সরকার সুবর্ণাকে প্রায়ই স্কুলে আসা যাওয়ার পথে প্রেমের প্রস্তাব দিত।

শান্তিবার্তা ডট কম/১৮ মে ২০২০/ ST