শিরোনাম
  সিলেটে বীর মুক্তিযোদ্ধা এড. বজলুল মজিদ চৌধুরী খসরু’র শোক সভা অনুষ্ঠিত       অপরিকল্পিত নলজুর নদী খনন কার্যক্রম পরিদর্শনে বেলা       দৈনিক জৈন্তা বার্তা’র ছাতক প্রতিনিধির দায়িত্ব পেলেন মোশাররফ হোসেন       গণগ্রন্থাগারে সরকারি অনুদান বাড়ানোর দাবি       ফারমিছ আক্তারকে ‘নির্ভীক নারী উদ্যোক্তা সম্মাননা’ প্রদান       সাংবাদিকতায় সফল নারী সুবর্ণা হামিদ       আন্তর্জাতিক নারী দিবস আজ       নারী দিবসের সংগ্রামী ইতিহাস- শেখ একেএম জাকারিয়া       ন্যাশনাল সার্ভিস কর্মসূচির আওতায় তাহিরপুরে তিন মাস মেয়াদি প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন       তাহিরপুর উপজেলা ডিজিটাল সেন্টারে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন    


শান্তিবার্তা ডেস্কঃ

সুপ্রিম কোর্টের হাই কোর্ট বিভাগের এক বিচারপতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

সোমবার (১৮ মে) সুপ্রিম কোর্ট সূত্র এ তথ্য জানিয়েছে।

সূত্র জানায়, ওই বিচারপতি গত ৮ মে করোনায় আক্রান্ত হন। শুরুর দিকে তিনি সামান্য জ্বর ও কাশিতে ভুগছিলেন। গত ১০ মে বিচারপতিদের নিয়ে ভিডিও কনফারেন্স ছিল। কিন্তু অধিক জ্বর ও অসুস্থতার কারণে তিনি সে কনফারেন্সে যোগ দিতে পারেননি।

গত ১১ মে তিনি টেস্ট করতে দিলে তার রিপোর্ট করোনা পজিটিভ আসে। রিপোর্ট পাওয়ার পর ওই বিচারপতি বাসাতেই অবস্থান করছিলেন। ১৩ মে শারীরিক অবস্থার অবনতি তাকে মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এরপর সেখান থেকে তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। ওই বিচারপতি এখন সিএমএইচে রয়েছেন।

২০১৮ সালের ৩০ মে রাষ্ট্রপতির আদেশক্রমে আইন মন্ত্রণালয়ের এক পরিপত্রের মাধ্যমে হাই কোর্টে ১৮ জন বিচারপতিকে নিয়োগ দেওয়া হয়। ওই বিচারপতি ৩১ মে হাই কোর্টের অস্থায়ী বিচারপতি হিসেবে শপথ নেন।

শান্তিবার্তা ডট কম/১৯ মে ২০২০




সিলেটে বীর মুক্তিযোদ্ধা এড. বজলুল মজিদ চৌধুরী খসরু’র শোক সভা অনুষ্ঠিত

অপরিকল্পিত নলজুর নদী খনন কার্যক্রম পরিদর্শনে বেলা

দৈনিক জৈন্তা বার্তা’র ছাতক প্রতিনিধির দায়িত্ব পেলেন মোশাররফ হোসেন

গণগ্রন্থাগারে সরকারি অনুদান বাড়ানোর দাবি

ফারমিছ আক্তারকে ‘নির্ভীক নারী উদ্যোক্তা সম্মাননা’ প্রদান

সাংবাদিকতায় সফল নারী সুবর্ণা হামিদ

আন্তর্জাতিক নারী দিবস আজ

নারী দিবসের সংগ্রামী ইতিহাস- শেখ একেএম জাকারিয়া

ন্যাশনাল সার্ভিস কর্মসূচির আওতায় তাহিরপুরে তিন মাস মেয়াদি প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন

তাহিরপুর উপজেলা ডিজিটাল সেন্টারে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন