শিরোনাম
  শাল্লায় দু’পক্ষের সংঘর্ষে এক নারী নিহত       সুনামগঞ্জ শহরে ছিন্নমূল, কর্মহীন ও খেটে-খাওয়া মানুষের পাশে ফজলে রাব্বি স্মরণ       স্ত্রী-সন্তানকে হত্যার পর স্বামীর আত্মহত্যা       করোনা আক্রান্তে চীনকে ছাড়িয়ে গেল ভারত       ত্রাণ বিতরণে অনিয়ম করলে দলীয় পরিচয়েও রেহাই মিলবে না: ওবায়দুল কাদের       করোনায় একদিনে পুলিশে সর্বোচ্চ ২৪১ জন আক্রান্ত       দিরাইয়ে ৩ হাজার ২শ পরিবারের ঘরে ঘরে ইফতার সমাগ্রী পাঠাচ্ছেন ড. জয়া সেনগুপ্তা এমপি       আজ করোনা আক্রান্ত হয়ে ১৬ জনের মৃত্যু নতুন আক্রান্ত ৯৩০ জন,সুস্থ্যের সংখ্যা ২৩৫       সিলেট জেলায় নতুন আরও ১৩ জনের করোনা শনাক্ত       সীমিত ব্যাংকিংয়ে ‘ঝুঁকি’, ব্যবসা-বাণিজ্যে ধীরগতি    


শাল্লা সংবাদদাতাঃ

শাল্লা উপজেলার নারকিলা গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষেে আঞ্জুরা বিবি (৩০) নামে এক নারী নিহত হয়েছেন। শনিবার দুপুরে এই ঘটনাটি ঘটে।

জানা যায়, নারকিলা গ্রামের খালেক মিয়া ও মাইন উদ্দিন লোকজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ জড়িয়ে যায় এতে এক নারী নিহত ও দুই পুরুষ আহত হন।

আহতদেের শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. আবুল ফাত্তাহ সাদী আঞ্জুরা বিবিকে মৃত ঘোষণা করেন এবং আহতদেরকে শাল্লা হাসপাতালে ভর্তি করা হয়।

শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আশরাফুল ইসলাম জানান, দুপক্ষের সংঘর্ষে এক মহিলা নিহত হওয়ার খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হবে। এখনো কেউ মামলা করেননি।

শান্তিবার্তা ডট কম/১৬ মে ২০২০




শাল্লায় দু’পক্ষের সংঘর্ষে এক নারী নিহত

সুনামগঞ্জ শহরে ছিন্নমূল, কর্মহীন ও খেটে-খাওয়া মানুষের পাশে ফজলে রাব্বি স্মরণ

স্ত্রী-সন্তানকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

করোনা আক্রান্তে চীনকে ছাড়িয়ে গেল ভারত

ত্রাণ বিতরণে অনিয়ম করলে দলীয় পরিচয়েও রেহাই মিলবে না: ওবায়দুল কাদের

করোনায় একদিনে পুলিশে সর্বোচ্চ ২৪১ জন আক্রান্ত

দিরাইয়ে ৩ হাজার ২শ পরিবারের ঘরে ঘরে ইফতার সমাগ্রী পাঠাচ্ছেন ড. জয়া সেনগুপ্তা এমপি

আজ করোনা আক্রান্ত হয়ে ১৬ জনের মৃত্যু নতুন আক্রান্ত ৯৩০ জন,সুস্থ্যের সংখ্যা ২৩৫

সিলেট জেলায় নতুন আরও ১৩ জনের করোনা শনাক্ত

সীমিত ব্যাংকিংয়ে ‘ঝুঁকি’, ব্যবসা-বাণিজ্যে ধীরগতি