শিরোনাম
  গোলাপগঞ্জে এক রোগীর সংস্পর্শে এসে ১৩ জন করোনায় আক্রান্ত       ঈদের আগেই বেতন-ভাতা পাচ্ছেন নতুন এমপিওভুক্ত শিক্ষকরা       হবিগঞ্জে আরও ১১ করোনা রোগী শনাক্ত       সিলেটে আরও ১৮ জনের করোনা শনাক্ত       জগন্নাথপুরের রসুলপুর চিলাউড়া গ্রামের মরহুম মোঃ হাজী সোনা মিয়ার পরিবারবর্গের পক্ষ থেকে নগদ অর্থ বিতরণ       শাল্লায় দু’পক্ষের সংঘর্ষে এক নারী নিহত       সুনামগঞ্জ শহরে ছিন্নমূল, কর্মহীন ও খেটে-খাওয়া মানুষের পাশে ফজলে রাব্বি স্মরণ       স্ত্রী-সন্তানকে হত্যার পর স্বামীর আত্মহত্যা       করোনা আক্রান্তে চীনকে ছাড়িয়ে গেল ভারত       ত্রাণ বিতরণে অনিয়ম করলে দলীয় পরিচয়েও রেহাই মিলবে না: ওবায়দুল কাদের    


সিলেটের গোলাপগঞ্জে করোনা আক্রান্ত এক রোগীর সংস্পর্শে এসে আরও ১৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শনিবার ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় এই ১৩ জনের করোনা শনাক্ত হয়। শনিবার রাতে নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মনিসর চৌধুরী।

তিনি বলেন, পৌর এলাকার টিকরবাড়ি এলাকার করোনা ভাইরাসে আক্রান্ত বৃদ্ধের সংস্পর্শে আশা ৪২ জনসহ মোট ৫৬ জনের নমুনা সংগ্রহ করে আমরা সিলেট ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে প্রেরণ করলে এর মধ্যে ১৪ জনের করোনা পজেটিভ আসে। এরমধ্যে টিকরবাড়ি এলাকার ১৩ জন ও আমুড়া ইউনিয়নের সুন্দিশাইল গ্রামের ১জন। টিকরবাড়ি এলাকায় শনাক্ত হওয়া ১৩ জনই একই বাড়ির বাসিন্দা। এই বাড়ির এক বৃদ্ধের আগে করোনা শনাক্ত হয়েছিলো।

শনিবারের করোনা আক্রান্তদের মধ্যে ৩০ থেকে ৪০ বছর বয়সী ৪ জন পুরুষ, ১৭ থেকে ৪০ বছর বয়সের ৯ জন নারী এবং ৬ বছরের এক শিশু রয়েছে।

এদিকে টিকরবাড়ির ১৩ জন করোনা আক্রান্ত হওয়া বাড়িটি আগেই লকডাউন করা হয়েছে। সুন্দিশাইল গ্রামের ১জনের বাড়ি লকডাউন ও তাদের পরিবারের নমুনা সংগ্রহ করা হবে বলেও জানান তিনি।

এ নিয়ে গোলাপগঞ্জ উপজেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ২১ জনে।

শান্তিবার্তা ডট কম/১৬ মে ২০২০