শিরোনাম


Spread the love

স্টাফ রিপোর্টার

ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, জন্মগত হৃদরোগ, স্ট্রোকে প্যারালাইজড এবং থ্যালাসেমিয়া কর্মসূচীর আওতায় আর্থিক সহায়তার চেক বিতরণ করলেন সুুুুুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।
শুক্রবার সকাল ১১:০০ ঘটিকায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, জন্মগত হৃদরোগ, স্ট্রোকে প্যারালাইজড এবং থ্যালাসেমিয়া কর্মসূচীর আওতায় আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপপরিচালক, সমাজসেবা সুচিত্রা রায়সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য যে ‘‘ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়া আক্রান্ত রোগীর আর্থিক সহায়তা কর্মসূচী’’ ২০১৯, (সংশোধীত নীতিমালা অনুযায়ী) সমাজসেবা অধিদফতরের একটি প্রশংসিত কর্মসূচী। এ কর্মসূচির আওতায় ২০১৩-১৪ অর্থ বছর হতে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যরালাইজড ও জন্মগত হৃদরোগে আক্রান্ত অসহায় রোগীদের চিকিৎসা সহায়তার মাধ্যমে সুস্থ ও স্বাভাবিক জীবনে ফিরে আসতে আর্থিক সাহায্য প্রদান করা হয়ে থাকে।

এ কর্মসূচির মাধ্যমে সুনামগঞ্জ জেলায় শুরু হতে এ পর্যন্ত ৩৮৪ জন রোগীকে জনপ্রতি ৫০,০০০/-টাকা হিসাবে মোট ১ কোটি ৯২ লক্ষ টাকার আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

শান্তিবার্তা ডট কম/১৫ মে ২০২০