শিরোনাম


Spread the love

স্টাফ রিপোর্টার

সুনামগঞ্জ সদর উপজেলায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার তাদের মধ্যে এসব বিতরণ করা হয়।

প্রধানমন্ত্রীর কার্যালয় হতে সমতলের ক্ষুদ্র নৃ- গোষ্ঠীর জীবনমান উন্নয়নে গৃহীত” বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা (পার্বত্য চট্টগ্রাম ব্যতীত)” শীর্ষক কর্মসূচির আওতায় সুনামগঞ্জ সদর উপজেলায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর প্রাথমিক, মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও বিশ্ববিদ্যালয়ের মোট ৭৩ জন শিক্ষার্থীর মাঝে চার লক্ষ টাকা শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে এবং ৩০ জন শিক্ষার্থীর মাঝে বাইসাইকেল প্রদান করা হয়েছে।

সদর উপজেলা পরিষদের সামনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর প্রাথমিক, মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও বিশ্ববিদ্যালয়ের মোট ৭৩ জন শিক্ষার্থীর মাঝে চার লক্ষ টাকা শিক্ষা বৃত্তি প্রদান এবং ৩০ জন শিক্ষার্থীর মাঝে বাইসাইকেল প্রদান করেন জেলা প্রশাসক, সুনামগঞ্জ মোহাম্মদ আব্দুল আহাদ।

এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. খায়রুল হুদা চপল, উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া ও ভাইস চেয়ারম্যান এড. মো. আবুল হোসেন প্রমুখ।

শান্তিবার্তা ডট কম/১৪ মে ২০২০