শিরোনাম
  সিলেটে বীর মুক্তিযোদ্ধা এড. বজলুল মজিদ চৌধুরী খসরু’র শোক সভা অনুষ্ঠিত       অপরিকল্পিত নলজুর নদী খনন কার্যক্রম পরিদর্শনে বেলা       দৈনিক জৈন্তা বার্তা’র ছাতক প্রতিনিধির দায়িত্ব পেলেন মোশাররফ হোসেন       গণগ্রন্থাগারে সরকারি অনুদান বাড়ানোর দাবি       ফারমিছ আক্তারকে ‘নির্ভীক নারী উদ্যোক্তা সম্মাননা’ প্রদান       সাংবাদিকতায় সফল নারী সুবর্ণা হামিদ       আন্তর্জাতিক নারী দিবস আজ       নারী দিবসের সংগ্রামী ইতিহাস- শেখ একেএম জাকারিয়া       ন্যাশনাল সার্ভিস কর্মসূচির আওতায় তাহিরপুরে তিন মাস মেয়াদি প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন       তাহিরপুর উপজেলা ডিজিটাল সেন্টারে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন    


বিশেষ প্রতিনিধিঃ

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার পর পর এবার সিলেটের বিশ্বনাথ উপজেলার পুলিশের চার কর্মকর্তা ও জনস্বাস্থ্য বিভাগের এক প্রকৌশলীর করোনা শনাক্ত হয়েছে। চার পুলিশ কর্মর্তার মধ্যে দু’জন এসআই ও দু’জন এএসআই রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো: কামরুজ্জামান।

বুধবার (১৩ মে) ঢাকার ল্যাবে পরীক্ষায় এ পাঁচ জনের করোনা শনাক্ত হয়। রাতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেন।

ইউএনও বলেন, পরে খোঁজ নিয়ে জানতে পারি শনাক্তদের হওয়াদের মধ্যে জনস্বাস্থ্য প্রকৌশলী ও চার পুলিশ কর্মকর্তা রয়েছেন।

এদের মধ্যে জনস্বাস্থ্য প্রকৌশলী নিজ বাসায় আইসোলেশনের রয়েছেন বলেও জানিয়েছেন ভারপ্রাপ্ত (ইউএনও) মো: কামরুজ্জামান।

করোনা পজিটিভ শনাক্ত হওয়ার চার পুলিশ কর্মকর্তাদের সিলেটে পুলিশ হাসপাতালের আইসোলেশনে পাঠানো হচ্ছে জানিয়ে বিশ্বনাথ থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শামীম মুসা বলেন, বুধবার (১৩ মে) রাতে চার পুলিশ সদস্যের করোনা শানাক্ত হওয়ার বিষয়টি তাকে জানানো হয়েছে।

তিনি বলেন, গত ১০মে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচও) ডা: আব্দুর রহমান মুসার করোনা শনাক্তের পর ওই দিন ৮জন পুলিশ কর্মকর্তার নমুনা পরীক্ষার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ওই ৮জনের মধ্য থেকে ৪জনের করোনা শনাক্ত করা হয়।

প্রসঙ্গত, এ পর্যন্ত বিশ্বনাথে ৯৪ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষায় পাঠানো হয়েছে। তার মধ্যে বুধবার রাত পর্যন্ত ৫০জনের ফলাফল পাওয়া গেছে। আর তাদের মধ্যে ইউএইচও, জনস্বাস্থ্য প্রকৌশলী, পুলিশ, এক প্রসূতী নারী ও এক শিশুসহ সর্বমোট ৮জনের করোনা শনাক্ত হয়েছে।

শান্তিবার্তা ডট কম/ ১৪ মে ২০২০




সিলেটে বীর মুক্তিযোদ্ধা এড. বজলুল মজিদ চৌধুরী খসরু’র শোক সভা অনুষ্ঠিত

অপরিকল্পিত নলজুর নদী খনন কার্যক্রম পরিদর্শনে বেলা

দৈনিক জৈন্তা বার্তা’র ছাতক প্রতিনিধির দায়িত্ব পেলেন মোশাররফ হোসেন

গণগ্রন্থাগারে সরকারি অনুদান বাড়ানোর দাবি

ফারমিছ আক্তারকে ‘নির্ভীক নারী উদ্যোক্তা সম্মাননা’ প্রদান

সাংবাদিকতায় সফল নারী সুবর্ণা হামিদ

আন্তর্জাতিক নারী দিবস আজ

নারী দিবসের সংগ্রামী ইতিহাস- শেখ একেএম জাকারিয়া

ন্যাশনাল সার্ভিস কর্মসূচির আওতায় তাহিরপুরে তিন মাস মেয়াদি প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন

তাহিরপুর উপজেলা ডিজিটাল সেন্টারে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন