শিরোনাম
  বিধি-নিষেধ শিথিলতার মেয়াদ আর বাড়ছে না,চলবে ৫ আগস্ট পর্যন্ত       জিম্বাবুয়ের বিপক্ষে সাকিবের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়       মাগুরায় সরকারি ভাতাভোগীর টাকা অন্যের মোবাইলে       অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক       পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল       পাগলা বাজারে মনসুর ফ্যাশনের উদ্বোধন       নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬       মেসেঞ্জারে ঢাবি ছাত্রীকে হেনস্তা, তদন্ত কমিটি গঠন       সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান করোনা আক্রান্ত       ইভ্যালি’র কার্যালয়ে তালা, হটলাইনেও মিলছে না সাড়া!    


Spread the love

মৌলভীবাজার সংবাদদাতাঃ

মৌলভীবাজার একদিনে ৮ জনের করোনা শনাক্ত হয়েছে। সোমবার (১১ মে) রাত সাড়ে ৯ টার দিকে এ তথ্য নিশ্চিত করে মৌলভীবাজারের সিভিল সার্জন ডা. তওহীদ আহমদ জানান ঢাকার ল্যাব থেকে এই তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, আক্রান্তদের সকলেই সদর উপজেলার এবং শহরের বাসিন্দা। সবাইকে চিকিৎসার আওতায় আনা হচ্ছে। এরা সবাই পুরাতন রোগীদের স্বজন এবং চিকিৎসকের পরিবারের লোকজনও রয়েছেন।

এ নিয়ে মৌলভীবাজার জেলায় ৪৮ জনের করোনা সনাক্ত হলো। এরমধ্যে মৌলভীবাজার-২৫০ শয্যা হাসপাতালের ১০ জন চিকিৎসক, নার্স এবং স্বাস্থ্যকর্মী রয়েছেন।

শান্তিবার্তা ডট কম/১১ মে ২০২০