শিরোনাম


স্টাফ রিপোর্টারঃ

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রানমন্ত্রনালয়ের আওয়াতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শে করোনা ভাইরাসের প্রকৌপে চতুর্থ দফায় সুনামগঞ্জ পৌর শহরের ২নং ও ৫নং ওয়ার্ডের কর্মহীন ৪০০ শতাধিক পরিবারের প্রত্যেককে ১০কেজি চাল,২কেজি আলোসহ খাদ্যসমাগ্রী বিতরণ করা হয়েছে। রোববার দুপুর সাড়ে ১২টায় এ খাদ্যসামগ্রী বিতরণ করেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত।

এ সময় উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার হোসেন মোহাম্মদ খালেকুজ্জামান,সমাজ সেবক অরুণ দে, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ শোয়েব চৌধুরী, পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সুমিত এষ, দপ্তর  সম্পাদক লিটন সরকার, ৫নং ওয়ার্ড কাউন্সিল গোলাম সাবেরীন সাবু, ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ইয়াসিন আহমেদ ও বিষ্ণু চন্দ প্রমুখ।

সুনামগঞ্জ  পৌরসভার মেয়র নাদের বখত বলেন, এই করোনা ভাইরাসের প্রকৌপ থেকে বাচঁতে হলে নিজেকে নিরাপদে রাখতে হবে। নিজে নিরাপদে থাকলে আপনার পরিবারের সকল সদস্য নিরাপদে থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের প্রতিটি কর্মহীন মানুষের ঘরে ঘরে জনপ্রতিনিধিদের মাধ্যেমে খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন। যতদিন এই পরিস্থিতির উন্নতি না হবে আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সবার খাদ্য নিরাপত্তা নিশ্চিতে বদ্ধপরিকর বলে সবাইকে আশ্বস্ত করেন।

শান্তিবার্তা ডট কম/১০ মে ২০২০